মৌলভীবাজারে পরকীয়ার বলী বড় ভাই,ছোট ভাইয়ের স্বীকারোক্তি

    0
    223

    “উদ্ধারকৃত লাশের খুনের রহস্য গ্রেপ্তারের ২/৩ ঘণ্টার মধ্যেই উম্মোচন করলেন মৌলভীবাজার পুলিশ” 

    মৌলভীবাজার প্রতিনিধিঃ  মৌলভীবাজার সদর উপজেলার গিয়াসনগর ইউনিয়নের অন্তর্গত লাইংলা এলাকার আনিকেলিবড় গ্রামের বাইনকার একটি ছড়া (খারা গাং) থেকে মেরাজ মিয়া (৪০), পিতা আলতা মিয়া নামে ২ সন্তানের জনক এক ব্যক্তির শরীরে ও মুখ মণ্ডলে প্রচুর জখমযুক্ত লাশ উদ্ধার করে মৌলভীবাজার থানা পুলিশ।

    এ ঘটনায় সন্দেহ মূলক মৃতের ৪ সহোদর ভাইকে আটক করে পুলিশ, এ সময় আটক কৃতদের মধ্য থেকে নিহতের ছোট ভাই বদরুল মিয়া (২৩) পুলিশের কাছে পরকীয়ার বিস্তারিত বর্ননা দিয়েছেন, পুলিশের একটি সুত্রে এ তথ্য জানা গেছে।

    জানা যায়,স্থানীয় সংবাদ এর ভিত্তিতে শুক্রবার বিকাল ৩ টার দিকে মৌলভীবাজার সদর থানার পুলিশের একটি দল বাইনকা এলাকার একটি ছড়া (খারা গাং) থেকে মৃত মেরাজের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে। এ সময় দেখা গেছে লাশের গায়ে প্রচুর জখমের চিহ্ন।পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল মর্গে প্রেরণ করে এবং এই ঘটনায় সন্দেহমূলক মৃতের চার ভাইকে আটক করে পুলিশ ।

    আটককৃতরা হলো  নিহতের ছোট ভাই ফজলু (৩৮),খছ্রু মিয়া (২৮),নজরুল মিয়া (২৬),বদরুল মিয়া (২৩) সর্ব পিতা আলতা মিয়া, সর্বসাং গিয়াসনগর ইউনিয়নের অন্তর্গত লাইংলা এলাকার আনিকেলিবড় গ্রামে।বিস্তারিত আসছে………

    পুর্বের সংবাদের লিঙ্ক দেখুন

    মৌলভীবাজারে দুই শিশু সন্তানের জনকের লাশ উদ্ধার