হবিগঞ্জে ল্যাব টেকনেশিয়ান হত্যার আরও একজন আটক

0
386
হবিগঞ্জে ল্যাব টেকনেশিয়ান হত্যার আরও একজন আটক

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধিঃ  হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের ল্যাব টেকনিশিয়ান সাইফুল ইসলাম হত্যার ঘটনায় আরো এক সহযোগী আসামিকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

গত বুধবার রাতে র‌্যাব-০৯ সিপিসি-১ হবিগঞ্জ এর একটি আভিযানিকদল কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানাধীন খৈশর গ্রামের কাঠখালীঘাট এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করে হবিগঞ্জ সদর থানায় সোপর্দ করলে গতকাল তাকে কারাগারে প্রেরণ করা হয়। আটক মনির হোসেন (২৫) বানিয়াচং উপজেলার মাটিকাটা গ্রামের সামছুল হকের পুত্র ও শহরের উমেদনগর এলাকার ভাড়াটিয়া বাসিন্দা।

এর আগে একই মামলায় শহরতলীর উমেদনগর গ্রাম থেকে সুমন মিয়া নামের এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। প্রসঙ্গত, গত ২৮ ডিসেম্বর দুপুরে শহরের টাউন হল রোড এলাকায় সাইফুল ইসলামকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত সাইফুলের বাড়ি মাধবপুর উপজেলার মনতলা গ্রামে। এ নিয়ে মোট ২ জনকে আটক করা হলো।

তবে এ মামলার প্রধান আসামি এখনও ধরা না পড়ায় নিহত সাইফুলের সহকর্মী ও স্বজনরা মামলার ভবিষ্যত নিয়ে শংকিত রয়েছেন। পরে এ ঘটনায় গত (৩০ ডিসেম্বর) রাত ১১টায় হবিগঞ্জ সদর মডেল থানায় মামলা করেন নিহত সাইফুল ইসলামের বোন লুৎফুন্নেছা শেফু। মামলার তদন্তকারী অফিসার দৌস মোহাম্মদ জানান, মনির হোসেন এ মামলার সন্দিগ্ধ আসামি। তবে হত্যার রহস্য উদঘাটনে তার রিমান্ড আবেদন করা হচ্ছে।