স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নড়াইলে প্রধানমন্ত্রীর উপহার ট্যাব বিতরন উদ্বোধন

0
152

সুজয় কুমার বকসী,নড়াইল প্রতিনিধিঃ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নড়াইলে প্রধানমন্ত্রীর উপহার মেধাবি শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরন কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো”র জনশুমারি ও গৃহগনণা -২০২১ প্রকল্পের ট্যাব সমুহ মাধ্যামিক বিদ্যালয় ও সমমান মাদ্রাসার মেধাবি শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রমে ব্যবহারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার কৃতি শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরন কার্যক্রমের উদ্বোধন করা হয়।
জেলা প্রশাসন ও জেলা পরিসংখ্যান কার্যালয়, নড়াইল এর আয়োজনে সভায় প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ আশরাফুল হক চৌধুরী ২৪ জন শিক্ষার্থীর মাঝে এ ট্যাব বিতরন করে এ কার্যক্রমের উদ্বোধন করেন।
জেলার ১শত ১৯টি সরকারি ও এমপিওভুক্ত মাধ্যমিক বিদ্যালয় ও সমমান সরকারি মাদ্রাসার নবম ও দশম শ্রেনীর সম্মিলিত মেধাতালিকায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান প্রাপ্তদের মাঝে মোট ৭ শত ১৪ টি এ সব ট্যাব বিতরন করা হবে।
অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মোঃ ফকরুল হাসান এর সভাপতিত্বে স্থানীয় সরকার বিভাগ ,নড়াইলের উপপরিচালক জুলিয়া শুক্য়ানা, নড়াইল সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ শাহানারা বেহম, জেলা পরিসংখ্যান ব্যুরো নড়াইলের উপ-পরিচালক মোঃ নজরুল ইসলাম, জাতীয় গোয়েন্দা সংস্থার নড়াইল উপ-পরিচালক মোঃ মিজানুর রহমান,নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, সরকারি কর্মকর্তাগন, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধিসহ উপকারভোগী শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।