সি‌লেট চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশন এর শাখা গঠনের লক্ষ্যে ইতালিতে সভা অনুষ্ঠিত

0
191

ইতালী থেকে উৎফল বড়ুয়াঃ সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন নামে সেবামূলক সংস্থার আহবায়ক কমিটি গঠন করার লক্ষ্যে গত ২৮ এপ্রিল ইতালির স্থানীয় একটি রেস্টুরেন্টে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রফিকুল ইসলাম সজীবের সভাপতিত্বে আমিনুল ইসলাম রাসেলের উপস্থাপনায় অনুষ্ঠিত মত বিনিময় সভায় বৃহত্তর সিলেট এবং চট্টগ্রামের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট এবং চট্টগ্রামের বিভিন্ন শ্রেণীর বাংলাদেশি প্রবাসীসহ জামিল আহমদ, রফিকুল ইসলাম সজীব, আমিনুল ইসলাম রাসেল, ফয়েজ আহমদ, হেলাল আহমদ, রুহেল আহমেদ, লায়েছ আহমেদ, হাসান আহমদ, শাহিন আহমেদ, সাদ্দাম আহমদ রেজা, এমডি সেলিম, দিলদার হোসেন, মিলন মাহমুদ, রিয়াদ আহমদ, সাদিক আহমদ, ডাবলু মিয়া, মিজান আহমদ, মোঃ না‌জিম আহমদ, জুবা‌য়ের আহমদ প্রমুখ।

উল্লেখ্য, আয়োজন কারীরা বলেন,সিলেট-চট্টগ্রাম বাসী আপনারা যেনে খুশি হবেন যে, দীর্ঘদিন যাবত আমরা সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন এর ব্যানারে মানবতার কল্যানে অসহায় গরীব, এতিম, পথ শিশুদের মানব দরদী ব্যক্তিদের সাহায্যে সহযোগিতা করে আসছে এবং (সিলেট-চট্টগ্রাম) দুই বিভাগের ঐতিহ্য, আঞ্চলিকতা, ভাষা, সংস্কৃতি, দেশ-বিদেশে প্রখ্যাত ব্যক্তিদের সম্মাননা ও সম্মান জানিয়ে আসছে।

এছাড়া আরো বলেন, (সিলেট-চট্টগ্রাম) দুই বিভাগের বাহিরেও বিশ্বের দরবারে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জল করা বিভিন্ন জেলার কৃতি সন্তানদেরও সম্মান জানানো এবং বাংলাদেশকে বিশ্বের দরবারে তুলে ধরতে নিরন্তর কাজ করে যাচ্ছে এই সংগঠনটি ।