সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবী কমলগঞ্জ সাংবাদিক সমাজের

0
786
সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবী কমলগঞ্জ সাংবাদিক সমাজের
সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবী কমলগঞ্জ সাংবাদিক সমাজের

“অবরুদ্ধ রাখা, শারীরিক ও মানসিকভাবে হেনস্থা করে মামলায় ফাঁসিয়ে গ্রেপ্তারে ক্ষোভ, ঘৃণা ও তীব্র প্রতিবাদ-মানববন্ধন”

শাব্বির এলাহী,কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধিঃ প্রথম আলো পত্রিকার জ্যেষ্ঠ প্রতিবেদক অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে পেশাগত দায়িত্ব পালনকালে স্বাস্থ্য মন্ত্রণালয়ে টানা সাড়ে পাঁচ ঘণ্টা অবরুদ্ধ রাখা, শারীরিক ও মানসিকভাবে হেনস্থা করে মামলায় ফাঁসিয়ে গ্রেপ্তারে ক্ষোভ, ঘৃণা ও তীব্র প্রতিবাদ জানিয়েছেন মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সাংবাদিক সমাজ। বুধবার (১৯ মে) দুপুরে কমলগঞ্জ উপজেলা চৌমুহনা চত্বরে প্রথম আলো কমলগঞ্জ প্রতিনিধি মুজিবুর রহমান রঞ্জুর সভাপতিত্বে ও দৈনিক মানবজমিন কমলগঞ্জ প্রতিনিধি সাজিদুর রহমান সাজুর সঞ্চালনায় প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

প্রতিবাদ ও মানববন্ধনে বক্তব্য রাখেন একুশে টেলিভিশনের স্টাফ রিপোর্টার মানিক শিকদার, মাসুমা লিসা, কবি শহীদ সাগ্নিক, কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায়, কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি নুরুল মোহাইমিন মিল্টন, কমলগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শাহিন আহমেদ, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক নির্মল এস পলাশ, সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ সম্পাদক সানোয়ার হোসেন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ প্রেসক্লাব, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটি, কমলগঞ্জ সাংবাদিক সমিতিসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও শারিরীকভাবে হেনস্থাকারীদের শাস্তির দাবী জানান কমলগঞ্জ সাংবাদিক সমাজ।