শ্রীমঙ্গল শহর সিসিটিভি স্থাপন উদ্বোধনী ও ব্যবস্থাপনা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
255

নূর মোহাম্মদ সাগর, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার শহরের সিসিটিভি স্থাপন উদ্বোধন ও শহর ব্যবস্থাপনা বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১১ টায় শ্রীমঙ্গল পৌরসভা মহসিন অডিটরিয়াম এই উদ্বোধনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শ্রীমঙ্গল উপজেলার শহরের সিসিটিভি স্থাপন ও শহর ব্যবস্থাপনা বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠানে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া সুমনের সভাপতিত্বে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ শামীম অর রশীদ তালুকদার’র সঞ্চালনায় মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের উপ-মহাপুলিশ পরিদর্শক পিপিএম ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ।

প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ, শ্রীমঙ্গল থানা ওসি তদন্ত প্রমুখ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসিন মিয়া, শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম সুদর্শন রায়, মৌলভীবাজার সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউল হক, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) মোঃ শহিদুল হক মুন্সী, সাবেক সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হরিপদ রায়।শ্রীমঙ্গল পৌরসভা সাত নং ওয়ার্ডের কাউন্সিলর মীর এমএ সালামসহ অন্যান্য কাউন্সিলর ও বিভিন্ন ইউপির চেয়ারম্যান মেম্বার বৃন্দ।
সাংবাদিকদের মধ্যে শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী বুলেট,শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সভাপতি আনিসুল ইসলাম আশরাফীসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বক্তব্য শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ শামীম আর রশীদ তালুকদার প্রথমে শুভেচ্ছা বক্তব্যে তিনি বলেন “আমি শহরের যানজট নিরসনের জন্য প্রথমে ব্যাটারি চালিত অটো রিক্সা বন্ধ করি, অনেকে বলেছিলেন যে অটো রিক্সা বন্ধ করা সম্ভব হবে না, আমি ইনশাআল্লাহ তা সম্ভব করি।

পরিশেষে প্রধান অতিথির বক্তব্য সিসিটিভি বাস্তবায়ন উদ্বোধনের মধ্য দিয়ে দুপুর সোয়া একটার দিকে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়।