শ্রীমঙ্গল বস্র ব্যবসায়ী সমিতি গঠনের লক্ষ্যে আহ্বায়ক কমিটি গঠন

0
595
শ্রীমঙ্গল বস্র ব্যবসায়ী সমিতি গঠনের লক্ষ্যে আহ্বায়ক কমিটি গঠন

মিনহাজ তানভীর, নিজস্ব প্রতিনিধি: মৌলভীবাজার জেলার চায়ের রাজধানী খ্যাত শ্রীমঙ্গল পৌর শহরে সকল বস্র ব্যবসায়ীদের নিয়ে “শ্রীমঙ্গল বস্র ব্যবসায়ী সমিতি গঠনের লক্ষ্যে আহ্বায়ক কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

আজ ২৩ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ বৃহস্পতিবার রাতে ভানুগাছ রোডস্থ পৌর্বসভার মহসিন অডিটোরিয়ামে শহরের বস্র ব্যবসায়ীদের নিয়ে “শ্রীমঙ্গল বস্র ব্যবসায়ী সমিতি”র আহ্বায়ক কমিটি গঠন করা হয়।এতে ব্যবসায়ী হাফিজ আহমেদ ও শাহজাহান আহমেদসহ কয়েকজনকে উপদেষ্টা হিসেবে রাখা হয়।

শ্রীমঙ্গল বস্র ব্যবসায়ী সমিতি গঠনের লক্ষ্যে আহ্বায়ক কমিটি গঠন
উপস্থিত বস্র ব্যবসায়ীদের একাংশ

জানা যায়,শ্রীমঙ্গল বস্র ব্যবসায়ী সমিতির গঠিত আহ্বায়ক কমিটি হচ্ছে,আহবায়ক ফজলুর রহমান, যুগ্ন আহবায়ক আব্দুল কাইয়ুম,হাজী শাহ আলম,বিপ্লব আচার্য,গোলাম রহমান মামুন,অজয় দেব,জুবায়ের আহমেদ খোকন, সদস্য সচিব শেখ সরোয়ার জাহান জুয়েল, যুগ্ম সদস্য সচিব ছায়ফুর রহমান, যুগ্ম সদস্য সচিব রুমেল খান, যুগ্ন অর্থ সচিব-মোঃ শরীফ উদ্দিন ও মোঃ জয়নাল আবেদীন।


এবং কার্যকরী সদস্যরা হলেন,হান্নান ঢালী, মীর এম এ সালাম,দীলিপ পাল,বুরহান উদ্দিন,বাধন রায়,দীপংকর দেবনাথ,গিয়াস উদ্দিন, আনোয়ার হোসেন,ঈমাম হোসেন,জসীম মাঝি,এম এ উবায়দুল কায়েস,সন্তোষ দেবনাথ,কবির হোসেন হুমায়ুন প্রমুখ।


অনুষ্ঠানে হাজী শাহ আলম এর সঞ্চালনায় পবিত্র কোরআনুল কারিম থেকে তেলাওয়াত করেন হাফেজ শাহাদাৎ হোসেন খান ও পবিত্র গীতা থেকে পাঠ করেন শংকর ভট্টাচার্য।