শ্রীমঙ্গল পৃথক অভিযানে সাড়ে ৬ কেজি গাঁজাসহ পুলিশের হাতে গ্রেফতার-৩

0
549
শ্রীমঙ্গল পৃথক অভিযানে সাড়ে ৬ কেজি গাঁজাসহ পুলিশের হাতে গ্রেফতার-৩

মিনহাজ তানভীরঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে আজ বৃহস্পতিবার ১৯ আগস্ট ২০২১ইং তারিখ সকাল পৌনে আটটায় অভিযান পরিচালনা করে সাড়ে ছয় কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রেস ব্রিফিং এ পুলিশের কর্মকর্তাবৃন্দ সাথে গাঁজাসহ আটককৃতরা।

আটক কৃতরা হল। মোঃ হিরন মিয়া (২২), পিতা-সানু মিয়া, সাং-ষাড়েরকোনা, থানা চুনারুঘাট, জেলা হবিগঞ্জ, মোঃ রশিদ মিয়া (২৪), পিতা-জলিল আহমেদ (দিলা), সাং-চাঁনপুর বস্তি, ইউপি-দেওরগাছ, থানা-চুনারুঘাট, জেলা হবিগঞ্জকে গ্রেফতার করেন এবং মোঃ রিমন মিয়া (২৮), পিতা-মোঃ আক্কাছ আলী, সাং-যাড়েরকোনা, থানা-চুনারুঘাট, জেলা-হবিগঞ্জ নামের একজন পালিয়ে গেছে বলে পুলিশ জানিয়েছে। 

অপর অভিযানে এসআই কাশী চন্দ্র শর্মা গতকাল ১৮ আগস্ট বুধবার রাত সাড়ে ১০ টায় পুলিশের একটি টিমের সহায়তায় উপজেলার মির্জাপুর ইউপির বৌলাছড়া চা বাগানে নাচ ঘরের সম্মুখে অভিযান পরিচালনা করে .৫০০ গ্রাম গাঁজাসহ সুমন ভৌমিজ (২৫), পিতা-মৃত মানিক ভৌমিজ, সাং বৌলাছড়া চা বাগান (কোয়ার্টার লাইন), শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজারকে গ্রেফতার করেন। এ নিয়ে পৃথক অভিযানে মোট ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।মাদক মামলা রুজু করে আটকদের আদালতে প্রেরন করা হবে বলে শ্রীমঙ্গল থানার ওসি আব্দুস ছালেক জানান। জব্দ করা গাজার বাজার মুল্য প্রায় পৌনে এক লক্ষ টাকা।

সংবাদ লেখা পর্যন্ত জানা যায়, এএসপি শহিদুল হক মুন্সী শ্রীমঙ্গল সার্কেল এর তত্ত্বাবধানে শ্রীমঙ্গল থানা এলাকাকে মাদকমুক্ত করার অংশ হিসেবে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নির্দেশনায়, সহকারী অফিসার ইনচার্জ শ্রীমঙ্গল থানা, মোঃ আব্দুছ ছালেক এর দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হুমায়ূন কবির এর নেতৃত্বে এসআই (নিঃ) মোহাম্মদ আলমগীর, এসআই মুহাম্মদ আল-আমিন, এসআই  মুহাম্মদ আসাদুর রহমান, এসআই তীর্থংকর দাস, এস আই সাইফুল ইসলাম, এএসআই মোঃ সারোয়ার হোসেন  উপজেলার সাতগাঁও এলাকাধীন লছনা বাজারস্থ মেসার্স প্রদীপ ষ্টোরের পার্শ্ববর্তী ফুটপাত হতে ৬ কেজি এবং এসআই কাশী চন্দ্র শর্মার অভিযানে ৫০০ গ্রামসহ মোট সাড়ে ছয় কেজি গাঁজা উদ্ধার ও তিন জনকে গ্রেপ্তার করা হয় তাদের আদালতে প্রেরন প্রক্রিয়াধীন।পলাতকদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে বলে এক প্রেস ব্রিফিং এ আশ্বাস দেন তিনি।