শ্রীমঙ্গল পুলিশের অভিযানে ১২০০শত পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার:২

0
174

নিজস্ব প্রতিনিধি,আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ভানুগাছ রোডস্থ এলাকায় কমলগঞ্জ হইতে শ্রীমঙ্গলগামী সিএনজি গাড়ির চালক এবং এক যাত্রীর দেহ তল্লাশী করে ১২০০শত ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে আটক করা হয়।

এ সময় সিএনজির যাত্রী জয়ধন মিয়া শান্ত’র (৩০) পকেট হইতে কসটেপ দ্বারা মোড়ানো টাইপকরা লেখা কাগজের ভিতরে ৬টি নীল রংয়ের পলি জিপারে মোট ১,২০০ (এক হাজার দুইশত) পিস ইয়াবা ট্যবলেট উদ্ধার করে জব্দ করা হয়।
যার আনুমানিক মূল্য-৩,৬০,০০০ (তিন লক্ষ ষাট হাজার) টাকা।

পুলিশ সুত্রে জানা যায়, সহকারী পুলিশ সুপার, শ্রীমঙ্গল সার্কেল ও জাহাঙ্গীর হোসেন সরদার,অফিসার ইনচার্জ শ্রীমঙ্গল থানা এবং আমিনুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) শ্রীমঙ্গল থানার সার্বিক দিক নির্দেশনায় এসআই অলক বিহারী গুণ, এসআই রাকিবুল হাছান, এসআই মোঃ আমিনুল ইসলামসহ একদল পুলিশের সহযোগিতায় ২৫ মে রাত পৌনে বারোটায় তাদেরকে আটক করা হয়।
আটক ব্যক্তিরা হলো, জয়ধন মিয়া শান্ত (৩০), পিতা-লেবু মিয়া, মাতা-মৃত জয়রুন বেগম, সাং-উবাহাটা, থানা-কমলগঞ্জ, জেলা-মৌলভীবাজার, বর্তমান সাং-পাদ্রি বাংলা, ক্যাথলিক মিশনরোড, থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজার। গাড়ি চালক হান্নান মিয়া (৩৪), পিতা-মৃত মহিবুল্লাহ, মাতা-ছমিরা বেগম, সাং-জানাউড়া, বর্তমান সাং-উত্তর ভাড়াউড়া (ফয়ছল মিয়ার বাড়ি), থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজারদ্বয়কে গ্রেফতার করেন।
উক্ত বিষয়ে তাদের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা রুজু করা হয়।
আটক জয়ধন মিয়া শান্ত’র (৩০) বিরুদ্ধে ইতি পূর্বে আরো ৩টি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে বলে জানা যায়।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার পুলিশ কর্মকর্তা ওসি জাহাঙ্গীর হোসেন সরদার গ্রেফতারের সত্যতা স্বীকার করে বলেন, গ্রেফতারকৃতদের পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন।