শ্রীমঙ্গল থানার উদ্যোগে চুরি,ডাকাতি,গুজব ঠেকাতে র‍্যালি

    0
    274

    শ্রীমঙ্গল প্রতিনিধিঃ  আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নিরাপত্তা নিশ্চিত করতে শ্রীমঙ্গল থানার উদ্যোগে চুরি,ডাকাতি,গুজব ঠেকাতে এবং সেই সাথে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে শহরে মোটর সাইকেল র‌্যালি করেছে  শ্রীমঙ্গল থানা পুলিশ। বুধবার বিকেলে শ্রীমঙ্গল থানা থেকে একটি সুসজ্জিত র‌্যালি বের হয়ে সারা শহর প্রদক্ষিণ করে।

    বুধবার (৭ আগস্ট) বিকালে সিনিয়র সহকারি পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) আশরাফুজ্জামান আশিক ও শ্রীমঙ্গল থানার ওসি মো. আব্দুস ছালিক দুলালের নেতৃত্বে মোটরসাইকেল মহড়া বের করে শ্রীমঙ্গল থানা পুলিশ। পুলিশের এই টিম সব সময় নিরাপত্তার দায়িত্বে থাকবে যদি কোথাও কোনো সমস্যা দেখা দেয় তারা তাৎক্ষণিক এভাবেই ব্যবস্থা নিবে।

    জানা গেছে আইন শৃঙ্খলা ঠিক রাখার স্বার্থে প্রতিদিন শ্রীমঙ্গল উপজেলার সকল এলাকায় পুলিশ টহল দিবে এই টহল কার্যক্রম পবিত্র ঈদুল আযহা ও ১৫ আগস্ট পর্যন্ত নিয়মিত চলবে।

    শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুস ছালিক দুলাল আমার সিলেটকে বলেন, “প্রত্যেক ঈদের সময়ে পশুর হাটসহ  ব্যাংক এলাকায় অসাধু জাল টাকার ব্যবসায়ী চক্র ও বিভিন্ন অপরাধিরা সক্রিয় থাকে। অপরদিকে বর্তমানে গুজব দিয়ে সমাজে একটি মহল অশান্তি সৃষ্টি করছে এদের দমন এবং এ সময় শহরে যানজটও লেগে থাকে তা থেকে মুক্ত থাকার সার্বিক চেষ্টা করা হবে।তা ছাড়া আসন্ন জাতিয় শোক দিবস ১৫ আগস্টকে সামনে রেখে যে কোন কুচক্রি মহল থেকে  জনগণকে হেফাজত করতেই আমাদের এই উদ্যোগ।”