শ্রীমঙ্গলে ৩ ভাইয়ের হামলায় প্রান গেলো এক নারীর,আহত-২,আটক-১

0
1522
শ্রীমঙ্গলে ৩ ভাইয়ের হামলায় প্রান গেলো এক নারীর,আহত-২,আটক-১

রাজেশ ভৌমিক,শ্রীমঙ্গল থেকেঃ  মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় তিন ভাইয়ের এলোপাতারি ধারালো অস্ত্রের আঘাতে বালিশিরা ভ্যালী সভাপতির স্ত্রী নিহত ও দুইজন আহত হয়েছেন।

মঙ্গলবার (৩ আগস্ট) বিকাল সাড়ে চারটার দিকে উপজেলার কালিঘাট ইউনিয়নের ভাড়াউড়া চা বাগানে এ ঘটনা ঘটে।

নিহত নারী হচ্ছেন ভাড়াউড়া চা বাগানের বিজয় হাজরার স্ত্রী রুপবতী হাজরা (৫০) নিহতের ছেলে সাধন হাজরা বলেন, “আমাদের বাড়ির পাশে খালি অংশে গরুর কিছু গোবর ফেলা হয়েছিলো। কিছুদিন আগে আমাদের প্রতিবেশী মৃত হিরালাল বাহাদুরের ছেলে লাল বাহাদুর, ধন বাহাদুর ও আশু বাহাদুররা রাস্তার উপর থেকে গোবর সরানোর জন্য বলেন। আমরা তখন বলি, ধান কাটা শেষ হওয়ার পর আমরা গরুর সব গোবর সরিয়ে ফেলবো। সাধন অভিযোগ করে বলেন, আজ বুধবার (৪ আগস্ট ২০২১) বিকেলে লাল বাহাদুর মদ পান করে আমাদের,কে অশ্লীল ভাষায় গালাগালি শুরু করলে একপর্যায়ে আমরা তাকে বাধা দেই৷ তখন তারা তিন ভাই হঠাৎ করে ধারালো দা ও ছুরি নিয়ে এলোপাতাড়ি যাঁকে সামনে পেয়েছেন, তাঁকেই কুপিয়েছেন। আমার উপর হামলা করে এবং আমার মাথায় ধারালো দা দিয়ে কোপ দেয়৷ এই ঘটনা দেখতে পেয়ে আমার মা ও স্ত্রী ছুটে আসলে আমার মা ও স্ত্রীর মাথায় ও শরীরে আঘাত করে। আমার মায়ের মাথায় আঘাত করার সাথে সাথেই তিনি মাটিতে লুটিয়ে পরে যান।খবর পেয়ে পার্শ্ববতী লোকজন ছুটে এলে লাল বাহাদুর ও তার দুই ভাই পালিয়ে যায়।”

এ দিকে ঘটনার পরপরই প্রথমে আহত রূপবতী হাজরাকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে পরে তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে, এবং সেখান থেকে সিলেট এম,এ,জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। ওসমানী করোনারী কেয়ার ইউনিট (সিসিইউ) তে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে দশটার দিকে মারা যান।

অপরদিকে গতকাল বুধবার (৪ আগস্ট) দিবাগতরাতে হত্যাকাণ্ডে জড়িতদের শ্রীমঙ্গল থানায় এসে উল্টো মামলা করেতে চেষ্টা চালায় বলে পুলিশের একটি সূত্র থেকে জানা যায়। ওই সূত্রটি জানায় যখন রোগীর অবস্থা সংকটাপন্ন শুনেছে তখনই হামলাকারীরা শ্রীমঙ্গল থানায় এসে হাসপাতালে থাকা গুরুত্বর আহতদের উপর মিথ্যে মামলা করার অপচেষ্টা করে।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুছ ছালেক বলেন,”নিহতের লাশ সিলেটে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে৷ বুধবার মধ্যরাতে শ্রীমঙ্গলের সিন্দুরখাঁন ইউনিয়ন থেকে রুপবতী হাজরা (৫০) কে হত্যার অভিযোগে লাল বাহাদুর নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।” শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবীর বলেন, রুপবতী হাজরা হত্যাকান্ডের ঘটনায় অভিযুক্ত লাল বাহাদুরকে আমরা রাত একটার দিকে উপজেলার সীমান্তবর্তী সিন্দুরখাঁন ইউনিয়ন থেকে আটক করতে সক্ষম হয়েছি। আমরা ধারনা করছি সে পার্শ্ববর্তী দেশে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলো৷ তিনি বলেন, এই ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটক আসামীকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে ঘটনার মূল রহস্য উদঘাটন হবে৷