শ্রীমঙ্গলে ১২ কেজি গাঁজা ও সিএনজিসহ পুলিশের জালে দুই মাদক কারবারি আটক

0
842

নূর মোহাম্মদ সাগর, শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে ১২ কেজি গাঁজা ও একটি সিএনজিসহ ২ মাদক কারবারিকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।
পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে ১৫ জুন মঙ্গলবার দুপুরে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাতগাঁও ইউনিয়নের লচনা বাজারের কালীমন্দির সন্নিকটস্থ এলাকা থেকে আজ ভোর বেলায় মোঃ জুয়েল আহমদ (২১) পিতা আনকার আলী উরুফে বলা, মাতা পার্শিয়া বেগম, পীরপুর দক্ষিণ পাড়া , ছাতক, জেলা সুনামগঞ্জ ও মোঃ জমির আলী (৩২) সিএনজি চালক পিতা মোকাদ্দস আলী মাতা আফরোজা বেগম, স্ত্রী আফসানা বেগম পীরপুর বড় বাড়ি, থানা ছাতক জেলা সুনামগঞ্জ উভয় মাদক কারবারিকে ১২ কেজি গাঁজাও একটি সিএনজি গাড়িসহ আটক করা হয়।
পুলিশ আরও জানায় গত ৬ জুন সাড়ে দশটায় ৪০২ পিস ইয়াবাসহ উপজেলার আইয়ুব মিয়া ওরফে আইয়ুব আলী ৩২ নামে পিতা মৃত আঃ মোতালেব মিয়া থানা শ্রীমঙ্গল-মৌলভীবাজার কে আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে তাদের কারাগারে পাঠানো হয়।
এছাড়াও পুলিশ সূত্রে আরো জানা যায়,গত ১২ জুন মধ্যরাতে ঝুমা বেগম (২০) নামে এক নববধূর রহস্যজনক মৃত্যুর কারণে স্বামী ও ভাসুরকে আটক করা হয় পরবর্তী তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
এছাড়াও উপজেলার ভাড়াউড়া চা বাগান রামপাড়া এলাকায় ক্ষেতে বেড়া দেওয়াকে কেন্দ্র করে সহোদরা দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয় এবং ভাতিজাদের আঘাতের ফলে চাচা নারায়ন হাজরা গুরুতর জখম হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর মূল আসামি সাধন হাজরা পিতা পঙ্খিরাজ হাজরা, অঙ্গদ হাজরা পিতা পঙ্খিরাজ হাজরাকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।
প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন এবং অভিযানে অংশ গ্রহণ করেন সিনিয়র এএসপি মোঃ শহিদুল ইসলাম মুন্সী শ্রীমঙ্গল সার্কেল,ওসি আবদুস ছালেক অফিসার ইনচার্জ শ্রীমঙ্গল থানা, পুলিশ উপ-পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির, এসআই আসাদুর রহমান, এসআই তীথঙ্কর দাস,এসআই মোঃ আল-আমিন ও এসআই রাকিবুল হাসান, এসআই দুর্জয় সরকারসহ শ্রীমঙ্গল থানার বিভিন্ন কর্মকর্তা ও পুলিশ সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।