শ্রীমঙ্গলে হারিয়ে যাওয়া শিশু মায়ের কাছে পৌঁছে দিলো পুলিশ

0
700
শ্রীমঙ্গলে হারিয়ে যাওয়া শিশু মায়ের কাছে পৌঁছে দিলো পুলিশ

মিনহাজ তানভীরঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা শহরে মৌলভীবাজার রোডস্থ সিএনজি স্ট্যান্ড থেকে সাড়ে চার বছরের শিশু নুসরাত জাহান আনিসাকে সিএনজি চালকদের সহযোগিতায় উদ্ধার এর পর তার মায়ের কোলে পৌঁছে দিয়েছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

শ্রীমঙ্গলে হারিয়ে যাওয়া শিশু মায়ের কাছে পৌঁছে দিলো পুলিশ
হারিয়ে যাওয়া শিশু নুসরাত জাহান আনিসা

জানা যায়,বুধবার ২২ সেপ্টেম্বর বিকাল সাড়ে চারটায় স্থানীয় ব্যবসায়ী ইসলাম সাহেব একটি শিশু বাচ্চাকে শ্রীমঙ্গল থানার নিকটবর্তী সিএনজি স্ট্যান্ড সংলগ্ন একটি দোকানে পৌঁছে দিলে স্থানীয় সিএনজি চালক বুলবুল হোসেন বুলুসহ কয়েকজন মিলে বাচ্চাটিকে শ্রীমঙ্গল থানায় ডিউটিরত অফিসারের কাছে পৌঁছে দিলে ওসি শামীম অর রশিদ তালুকদারের নির্দেশে কিলো-২ এ দায়িত্বরত এসআই কামরুল হাসানকে বাচ্চাটির ব্যাপারে ব্যবস্থা নিতে বললে তিনি (কামরুল হাসান) বাচ্চাটিকে কিলো গাড়িতে উঠিয়ে শহরের বিভিন্ন এলাকার রাস্তা ঘুরিয়ে অবশেষে শহরতলীর রুপসপুর মৌজার বালুচর এলাকায় তার আত্মীয়দের সন্ধান পাওয়া যায়। পরে আত্মীয়দের সূত্র ধরে তার মা-বাবার কাছে শিশুটিকে পৌঁছে দেন এসআই কামরুল হাসান।


এসআই কামরুল হাসানের সাথে কথা বললে তিনি আমার সিলেটকে বলেন, বাচ্চাটির নাম নুসরাত জাহান আনিসা পিতার নাম রুবেল আহমেদ ও মায়ের নাম আকলিমা আক্তার আনু, তার মা-বাবার গ্রামের বাড়ি খোয়াজপুর,সিন্দুরখান ইউপ্,শ্রীমঙ্গল। ৩ নং শ্রীমঙ্গল ইউনিয়নের রুপসপুর মৌজার বালুরচর এলাকায় শিশু নুসরাত জাহান আনিসার নানার বাড়িতে বেড়াতে আসে। তিনি আরও বলেন, বাচ্চার মা অসুস্থ থাকায় আমরা তার বাবা-মার কাছে বাচ্চাটিকে পৌঁছে দেই।বাচ্চাটা তার মাকে দেখার সাথে সাথে দৌঁড়ে গিয়ে মার কোলে উঠে যায়,এতে নিশ্চিত হতে পারি যে, বাচ্চাটি তার মাকে চিনতে পেরেছে। পরে স্থানীয়দের উপস্থিতিতে আমরা বাচ্চাটিকে তার মা-বাবার কাছে বুধবার সন্ধ্যায় আইনানুযায়ী হস্তান্তর করি।