শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় এক নারীসহ আহত-২

0
401
শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় এক নারীসহ আহত-২
শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় এক নারীসহ আহত-২

নিজস্ব প্রতিনিধিঃ  মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে কালাপুর ইউনিয়নের অন্তর্গত দক্ষিন লামুয়া গ্রামের মধ্যবর্তী জামে মসজিদ সংলগ্ন শ্রীমঙ্গল-মৌলভীবাজার সড়কে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় এক নারী গুরুতর আহত হয়েছে।একই সময়ে মোটরসাইকেলের পিছনে থাকা অপর এক যাত্রী ও আহত হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, ২২ এপ্রিল শুক্রবার জুমার নামাজ শেষে দুপুর ১ টা ২৭ মিনিটের দিকে কিছু মুসুল্লিরা মসজিদ থেকে বের হয়ে আসছে এ সময় একজন নারী রাস্তা পারাপারের সময় মৌলভীবাজার গামী একটি মোটরসাইকেল (মৌলভীবাজার ১৩-৩৯১৬) ওই নারীকে ধাক্কা দিয়ে প্রায় ২০/২৫ ফুট দূরে  হেঁচড়ে নিয়ে যায় এসময় মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত লেগে মারাক্তক আহত হয়ে পরে থাকে। পরে সড়কের মধ্য থেকে এলাকাবাসীরা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাস্তার পাশে ফুটপাতে নিয়ে আসে এবং এলাকাবাসী মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসার জন্য দ্রুত প্রেরণ করেন। আহত নারী দক্ষিণ লামুয়ায় বসবাসকারী খুরশেদ মিয়ার স্ত্রী (৪৫)।

এ সময়ে মোটরসাইকেল চালক শংকর আহত না হলেও তার সাথে থাকা একজন এর শরীরে বিভিন্ন অংশ ছিলেপুলে যায় তাৎক্ষণিক নাম না জানা ঐ আহত ব্যক্তির বয়স প্রায় ২৪ হবে। প্রাথমিকভাবে জানা গেছে মোটর সাইকেলের চালকের নাম শঙ্কর, বাড়ি কাকিয়া বাজার সংলগ্ন রাজাপুরের পালবাড়ি বলে জানা গেছে। মোটরসাইকেলটি আটক রয়েছে।সর্বশেষ সংবাদ লেখা পর্যন্ত জানা গেছে আহত নারীর অবস্থা আশঙ্কাজনক নয়।তবে এই ঘটনায় এখনো কোন মামলা হয়নি।