শ্রীমঙ্গলে লকডাউনে স্বাস্থ্যবিধি অমান্য করায় রিসোর্টে জরিমানা

0
708
শ্রীমঙ্গলে লকডাউনে স্বাস্থ্যবিধি অমান্য করায় রিসোর্টে জরিমানা

নুর মোহাম্মদ সাগর,শ্রীমঙ্গল প্রতিনিধিঃ মহামারী করোনায় দেশব্যাপী সরকার আরোপিত লকডাউন চলাকালীন আবাসিক হোটেল,রিসোর্টসহ সকল প্রকার স্থানে জনসমাগম নিষিদ্ধ থাকার পরেও কিছু কিছু প্রতিষ্ঠানে আইনের তোয়াক্কা না করেই চালিয়ে যাচ্ছে ব্যবসা! এতে বাড়ছে করোনা সংক্রমণের আশঙ্কা, হচ্ছে মামলা, জরিমানা।

অন্যান্য দিনের মত আজ শুক্রবার (৬ আগস্ট ২০২১) সন্ধ্যায় শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ নেছার উদ্দিন রুবেল,স্থানীয় থানার এস আই মোখলেসসহ এক দল পুলিশের সহযোগিতায় এই সকল প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে স্বাস্থ্য বিধি ও লকডাউন আইন অমান্য করে রিসোর্ট খোলা রেখে ব্যবসা পরিচালনার অভিযোগে সংক্রমণ আইন মোতাবেক নভেম ইকো রিসোর্টকে ২০,০০০ (বিশহাজার) টাকা এবং লেমন গার্ডেন রিসোর্টকে সংক্রমণ আইন ও হোটেল রেস্তোরা ২০১৪ মোতাবেক দুটি আইনে ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকাসহ মোট ৭০,০০০ জরিমানা করেন।

লেমন গার্ডেন রিসোর্টে শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ নেছার উদ্দিন রুবেল এর অভিযান।

এ ব্যাপারে শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ নেছার উদ্দিন রুবেল বলেন, “সরকার আরোপিত লকডাউন চলাকালীন আবাসিক হোটেল,রিসোর্টসহ সকল প্রকার স্থানে জনসমাগম নিষিদ্ধ থাকার পরেও তারা আইন ভঙ্গ করে রিসোর্ট খুলে গেস্ট রাখা এবং যথাযথ নিয়ম মেনে রেজিস্টার বুক আপডেট না করাসহ বিভিন্ন অপরাধে দুটি প্রতিষ্ঠানের একটিতে ২০,০০০ ও অন্যটিতে ৫০,০০০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়েছে।”