শ্রীমঙ্গলে মিনিবাসের চাপায় গুরুতর আহত পথচারীর বাড়ি মৌলভীবাজারে

0
156

নিজস্ব প্রতিনিধি,আমার সিলেট রিপোর্টঃ শ্রীমঙ্গলে মিনিবাসের চাপায় গুরুতর আহত পথচারীর বাড়ি মৌলভীবাজারের কাজির বাজারে।দুর্ঘটনাটি আজ সোমবার (২৪ এপ্রিল) বিকাল সোয়া ৪ টায় ঘটে।
তার নাম তোফাজ্জল হোসেন (২৬) পিতার নাম আব্দুন নূর, গ্রাম কাজির বাজার, সদর উপজেলা মৌলভীবাজার।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা-সিলেট মহাসড়কে শ্রীমঙ্গল উপজেলার মৌলভীবাজার রোডস্থ উত্তর ভারাউরা এলাকার আজমির ময়দা মিল সংলগ্ন সড়কে যাত্রীবাহি একটি লোকাল মিনিবাস শ্রীমঙ্গল টু মৌলভীবাজার “রোমান চৌধুরী রোকন চৌধুরী” নামে পরিবহন (সিলেট-ব ৬২০৪) মিনিবাসের চাপায় এক পথচারী (প্রায় ২৬) পিষ্ট হয়ে মারাত্মক ভাবে আহত হয়।
পরে স্থানীয়দের সহযোগিতায় শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসের একটি টিম মৌলভীবাজার রোডস্হ আজমীর ময়দার মিল সংলগ্ন সড়ক হতে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজারে প্রেরণ করেন।তার অবস্থা আশঙ্কাজনক।
সদর ইউনিয়নের মহিলা মেম্বার মালেকা বেগম জানান,দুর্ঘটনার ফোন পেয়ে ঘটনাস্থলে গেলে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরিচয় না পেয়ে ফায়ার সার্ভিসকে ফোন দেই তারা এসে শ্রীমঙ্গল হাসপাতালে নিয়ে যায়, তার অবস্থা আশঙ্কাজনক।
উদ্ধারকারী ফায়ার সার্ভিসের টিম লিডার লিটন আহমেদ দুর্ঘটনার কথা স্বীকার করে জানান,মর্মান্তিক অবস্থায় আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
প্রথমে সে কথা বলতে পারেনি, হাসপাতালে নেওয়ার পর প্রাথমিক চিকিৎসার পরে তার নাম পরিচয় জানা যায় তবে তার অবস্থা আশঙ্কাজনক।

এ বিষয়ে শ্রীমঙ্গল থানার উপ-পরিদর্শক রফিকুল ইসলাম জানান মিনিবাসটি আমরা আটক করেছি।চালক ও হেলপার পালিয়ে গেছে।আহত ব্যক্তির পরিচয় জানা গেছে।তার নাম পিতার নাম গ্রামের বাড়ি। তাকে আজ বিকালেই অ্যাম্বুলেন্সে করে মৌলভীবাজার মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।