শ্রীমঙ্গলে বিয়ের ২৬ দিনের মাথায় স্বামীর দায়ের কোপে মারাক্তক আহত গৃহবধূ!

0
552
শ্রীমঙ্গলে বিয়ের ২৬ দিনের মাথায় স্বামীর দায়ের কোপে মারাক্তক আহত গৃহবধূ!

ঘটনার পর থেকে হামলাকারী যৌতুকলোভী কুলাউরার ড্রাইভার শফিক এখনো পলাতক।

নূর মোহাম্মদ সাগর,শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিয়ের ২৬ দিনের মাথায় শহরের রেল লাইন সংলগ্ন আউটসিগনাল এলাকার ট্রলিরোডের মাহমুদের মেয়ে শিরিন বেগম(২২)নামে এক গৃহবধূকে পিত্রালয়ে যোতুকের জন্য পাষন্ড স্বামী ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুত্বর জখমের অভিযোগে আদালতে অভিযোগ দায়ের করা হয়েছে।
এ ঘটনায় আহত শিরিন বেগমের মা সোনাবান বেগম বাদী হয়ে মেয়ের জামাই শফিক মিয়াকে আসামি করে মৌলভীবাজার জেলা আদালতে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের বরাবর একটি অভিযোগ দাখিল করেন।

আহত গৃহবধূ।

আদালতে অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৮ নভেম্বর ২০২১ইং তারিখে আনুমানিক সন্ধ্যা ৭ টার দিকে শিরিন বেগমের উপর হত্যার উদ্দেশে তার স্বামী ড্রাইভার শফিক মিয়া হামলা করে গুরুত্বর ভাবে জখম করেন।
অভিযোগে শিরিন বেগমের মা সোনাবান বেগম দাবি করেন “শফিক আমার এবং আমার মেয়ের কাছ থেকে বিভিন্ন অজুহাতে প্রায়ই টাকা পয়সা দাবী করতো সে অনুযায়ী আমরা তাকে অনেক টাকাও দিয়েছি। ঘটনার দিন শফিক আমার মেয়ে শিরিনের কাছে আমার দেয়া ৩ ভরি ওজনের সোনার হার যার মূল্য প্রায় এক লক্ষ পয়ষট্টি হাজার টাকা, সেই হারটি শফিক বিক্রি করার জন্য আমার মেয়েকে চাপ দেয়। আমার মেয়ে হারটি না দিলে শফিক বেপরোয়া হয়ে উঠে আমার রান্না ঘর থেকে ধারালো দা দিয়ে আমার মেয়ে শিরিন বেগমকে প্রানে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কোপাতে থাকে। শিরিনকে প্রাণে হত্যার উদ্দেশ্যে মাথা লক্ষ্য করে কোপ মারলে সেই কোপ লক্ষ্যভ্রষ্ট হয়ে বাম হাতের বুড়ো (বৃদ্ধাঙ্গুল) আংগুল দ্বিখন্ডিত হয়ে চামড়ায় লেগে ঝুলে থাকে। এর পর শফিক আমার মেয়ে শিরিনের মাথায় এলোপাতাড়ি কুপিয়ে আহত করে।“
আসামী ড্রাইভার শফিক (৪৭) এর পিতার নাম করিম মিয়া গ্রাম গৌরিশংকর,কুলাউরা।

বিয়ের আসরে স্বামী স্ত্রীর ছবি।


এ ব্যাপারে মামলার কর্মকর্তা শ্রীমঙ্গল থানার এসআই সিরাজ বলেন, মামলার তদন্তের দায়িত্ব আমি পেয়েছি।ঘটনার পর থেকে আসামি পলাতক রয়েছে। তদন্ত সাপেক্ষ আসামিকে দ্রুত গ্রেফতার করা হবে। বিজ্ঞ আদালতের নির্দেশমতো প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে খুব দ্রুত আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হবে বলে তিনি জানান।