শ্রীমঙ্গলে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

0
775
শ্রীমঙ্গলে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত
শ্রীমঙ্গলে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

নুর মোহাম্মদ সাগর,শ্রীমঙ্গল প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।মঙ্গলবার (১জুন) উপজেলার শিববাড়ি এলাকায় বিকাল ৪ টায় জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষে উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
দলীয় সুত্রে জানা যায়, শ্রীমঙ্গল উপজেলা ছাত্রদলের আহবায়ক জালাল উদ্দীনের সভাপতিত্বে সিনিয়র যুগ্ন আহবায়ক আব্দুর সহিদের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা যুবদলের সাবেক আহবায়ক মহি উদ্দিন ঝারু, উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক ও দৈনিক দিনকাল শ্রীমঙ্গল উপজেলা প্রতিনিধি রুবেল আহম্মদ,শ্রীমঙ্গল পৌর যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল কাদির,যুবদল নেতা প্রণব বদ্য,শ্রীমঙ্গল পৌর ছাত্রদলের আহবায়ক জাহিদ আহমেদ,শ্রীমঙ্গল উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সাইফুল ইসলাম, পৌর ছাত্রদলের সদস্য সচিব রিমন আহমেদ,সাবেক উপজেলা ছাত্রদল নেতা হেলাল উদ্দিন কালা,কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সুমন মিয়া,যুবদল নেতা সুহেল মিয়া।
প্রথমে আলোচনা সভা শুরু হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রদল নেতৃবৃন্দ বক্তৃতায় বক্তারা সাবেক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্মৃতিচারণ করেন। আলোচনা সভা শেষে মোনাজাত করার মধ্যে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে মোনাজাত করা হয়।