শ্রীমঙ্গলে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মারাক্তক আহত একজন

0
665
শ্রীমঙ্গলে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মারাক্তক আহত একজন

রক্তাক্ত অবস্থায় থানার সামনে।

নুর মোহাম্মদ সাগর,শ্রীমঙ্গল প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল পৌর্ব শহরের ভানুগাছ রোডস্থ রেললাইন এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে খাসগাও পশ্চিমবাগ আবাসিক এলাকার নুর হোসেনের পুত্র আবুল মিয়া (৫৫) নামে একব্যক্তি মারাক্তক আহত হয়ে হাসপাতালে চিকিতসাধিন,তার অবস্থা আশংকাজনক।
স্থানীয় ও আহতের সুত্রে জানা যায়, বুধবার দিবাগত রাত ৯ টার দিকে দুলাল নামের একলোক ও তার সাঙ্গপাঙ্গদের সহযোগিতায় তাকে ছুরি দিয়ে আঘাত করে। এতে তিনি মারাক্তক জখম প্রাপ্ত হলে রিক্সাযোগে থানায় মামলা করতে আসে।এ সময় আহতের শরীর থেকে রক্ত ঝরে রিক্সা ও ফুটপাত রক্তাক্ত হতে দেখা যায় এবং ধীরে ধীরে দুর্বল হতে দেখা গেছে,তিনি থানায় মামলা করতে এসেছে বলে জানালে পথচারী সাংবাদিক ও অন্যান্যদের সহযোগিতায় তাকে দ্রুত হাসপাতালে পাঠাতে চাইলে তিনি মামলা না করে যাবে না বলে জানান। এ সময় এক সাংবাদিক তার পক্ষে ওসি সাহেবকে বলে ব্যবস্থা নেওয়া হবে এবং ওসি সাহেব তোমার বিচার করে দিবে বললে হাসপাতালে যেতে রাজি হয়।পরে স্থানীয় একজনের সহযোগিতায় তাকে প্রথমে শ্রীমঙ্গলে স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করা হয়।
শ্রীমঙ্গলে স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা যায়, প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে মৌলভীবাজার জেলা সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্যে প্রেরন করেছে,তার অবস্থা আশঙ্কাজনক।
সংবাদ লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।