শ্রীমঙ্গলে টিকটক ভিডিও ধারণকালে,খাদে কার্ভাড ভ্যান

0
631
শ্রীমঙ্গলে টিকটক ভিডিও ধারণকালে,খাদে কার্ভাড ভ্যান
শ্রীমঙ্গলে টিকটক ভিডিও ধারণকালে,খাদে কার্ভাড ভ্যান

নূর মোহাম্মদ সাগর,শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শিবলী কার্গো সার্ভিস নামে একটি কার্ভাড ভ্যান এর সামনের অংশ রাস্তা থেকে খাদে পড়ে গেছে। চালকের দাবী রাস্তায় টিকটক ভিডিও বানানোর কাজে কয়েকজন যুবক রাস্তার বাঁকে একটি প্রাইভেট কার নিয়ে দাঁড়িয়ে থাকার কারনে এই দুর্ঘটনাটি ঘটেছে। মঙ্গলবার ৮ জুন রাত সাড়ে ৮টার দিকে উপজেলার শহরের ভানুগাছ সড়কের পিছেরমুখ এলাকায় এই ঘটনাটি ঘটে।

কার্গো ভ্যানের চালক হাসান বলেন, লংলা চা বাগান থেকে রাবার বোঝাই কার্গো ভ্যানটি ঢাকার উদ্যোশ্যে নিয়ে যাওয়ার পথে রাস্তার একটি ঝুকিপূর্ণ বাঁক পাড় হতেই সামনে কয়েকজন টিকটকারকে দেখা যায় একটি প্রাইভেট কার দাড় করিয়ে ভিডিও প্রস্তত করছে। এসময় রাস্তার অন্যপাশ দিয়ে অন্য একটি গাড়ি চলে আসলে কোন দিক না পেয়ে রাস্তার পাশের খাদে কার্ভাড ভ্যানটি নিয়ে যান তিনি। কেউ আহত না হলেও কাভার্ড ভ্যানটির সামনের অংশ রাস্তার পাশে খাদে পড়ে আটকা পড়ে। পরে শ্রীমঙ্গল থেকে রেকার এনে উদ্ধার কাজ সম্পন্ন করা হয়েছে।

এদিকে এই কাভার্ড ভ্যানকে উদ্বার করতে এসে মামুন কার্গো সার্ভিস নামে আরেকটি কাভার্ড ভ্যান এর চাকা মাটিতে ডেবে গিয়ে সেটাও আটকা পড়েছে।

শ্রীমঙ্গল থানার পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, রাস্তায় প্রতিবন্দকতা তৈরী করে ভিডিও বানানোর কাজ করা যাবে না। আমরা ঘটনার খবর পেয়েই পুলিশ পাঠিয়েছি। কাভার্ড ভ্যানটি উদ্বার করার হয়েছে।