শ্রীমঙ্গলে ছিনতাইয়ের অভিযোগ

0
236

নিজস্ব প্রতিনিধিঃ শ্রীমঙ্গল উপজেলা শহরের পূর্ব শ্রীমঙ্গল লালাবাগ রোডস্থ মনাইউল্ল্যা উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় ছিনতাই করে লক্ষাধিক টাকা নিয়ে যাওয়ার অভিযোগ ও নেশাজাতীয় দ্রব্য ব্যবহার করে পিটিয়ে আহত করার অভিযোগ করেছে আহতের বড় ভাই মাহমুদুল হাসান।


থানায় অভিযোগ ও আহতের বড় ভাই মাহমুদুল হাসান থেকে জানা যায়, গত ১৪ নভেম্বর ২০২২ খ্রিঃ সময় রাত্র প।প্রায় পৌনে ২টার দিকে পূর্ব শ্রীমঙ্গল লালাবাগ রোড মনাইউল্ল্যা উচ্চ বিদ্যালয় সংলগ্ন, হাবিবুর রহমানের বাসার রাস্তার মুখে ঘটনাটি ঘটে ।
তিনি দাবী করে বলেন,আহত মোঃ আবুল হোসেন আমার ছোট ভাই । সে একজন ব্যবসায়ী, তার দক্ষিণ নুতন বাজার সোনার মার্কেট সংলগ্ন নিউ হাসান স্টোর নামে একটি মুদি দোকান রয়েছে। ঘটনার তারিখ রাত্র অনুমান সোয়া একটায় দোকান বন্ধ করিয়া বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা হয়।আমাদের বাড়ীর পাশে পৌছা মাত্র-ই উৎপেতে থাকা অজ্ঞাতনামা ৪ দুষ্কৃতিকারীরা ছিনতাই করার উদ্দেশ্যে লাঠি দিয়া তাহার কোমড়ে আঘাত করে এবং দুই ছিনতাই কারী তাহাকে ধরিয়া ফেলে তখন অপর ছিনতাইকারী নেশা জাতীয় কিছু দিয়া নাকে চেপে ধরলে, সে অজ্ঞান হয়ে পড়ে।
তিনি আরও বলেন,ঘটনার সময় আহত আবুল হোসেনের কাছ থেকে ব্যবসার ১৩৬,০০০ (এক লক্ষ ছত্রিশ হাজার) টাকা, ১ টি মোবাইল ফোন যার মুল্য প্রায় ২,০০০ (দুই হাজার) টাকাসহ মোট ১,৩৮০০০ টাকা ছিনতাই করিয়া নিয়া যায় ।

ঘটনার দিন রাতে বাসায় ফিরে না আসায়, আমি তাহার ব্যবহৃত মোবাইল ফোনে ফোন করে বন্ধ পাওয়ায় আমরা তাকে খুঁজতে বের হলে, ঘটনাস্থলে আসিয়া তাকে অজ্ঞান অবস্থায় দেখতে পাই,পরে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করি।
শ্রীমঙ্গল থানাকে মৌখিক ভাবে অবগত করলে,থানা-পুলিশ হাসপাতালে রাতের বেলা হাসপাতালে গিয়ে দেখিয়া আসেন।চিকিৎসায় জ্ঞান আসার পর কিছুটা সুস্থ হলে আমাদেরকে ঘটনাটির বিস্তারিত জানান।
এ ব্যাপারে অভিযোগটি তদন্তকারী কর্মকর্তা এসআই রাকিবুল হাসান আমার সিলেটকে বলেন অভিযোগ পেয়েছি,তদন্ত করে দেখছি সন্ধান পেলে দ্রুতব্যবস্থা নেওয়া হবে।