শ্রীমঙ্গলে এক ডায়না চালকের বিদ্যুৎপৃষ্টে মৃত্যু

0
514
শ্রীমঙ্গলে এক ডায়না চালকের বিদ্যুৎপৃষ্টে মৃত্যু

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে মোটর চালিত পানির লাইন থেকে গাড়ী ধৌত করার সময়ে ২৪০৩ ট্রাক মালিক সমিতির সদস্য এক ডায়না চালকের বিদ্যুৎপৃষ্টে মৃত্যু হয়েছে।

জানা যায়, ৬ নভেম্বর বিকাল ৩ টায় মোঃ শাহিন আহমেদ (৩৮) তার চালিত ডায়না গাড়ীটি ভানুগাছ রোডস্থ হাজী মোঃ মফিজ মিয়া পিতা-মৃত হাফেজ মোসলেহ উদ্দিন এর ব্রয়লার মিলের ভিতরে নিয়ে ধৌত করার সময় অসাবধানতাবশতঃ গাড়ীতে থাকা ইলেকট্রিক লাইনের সহিত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারাত্মকভাবে আহত হন। আশপাশের লোকজন আহত শাহিনকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়া গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত মোঃ শাহিন আহমেদ, পিতা আরজু মিয়া, বর্তমান  সাং বিরাহিমপুর, থানা শ্রীমঙ্গল জেলা মৌলভীবাজার এ বসবাস করতেন তার গ্রামের বাড়ি হবিগঞ্জের বাহুবল থানার বাদেসসর ইউপির সিসিরকোট গ্রামে।তিনি প্রায় ২০ বৎসর ধরে হাফেজ সাহেবের ময়দা মিলে অধীনে কাজ করে জাচ্ছে।তার ৩ মাস বয়সী ও ৫ বছর বয়সের দুটি শিশু ছেলে সন্তান রয়েছে।  

শাহিন আহমেদ এর মৃত্যুতে কাহারো কোনো প্রকার অভিযোগ কিংবা শোভা সন্দেহ না থাকায় মৃত মোঃ শাহিন আহমেদ এর লাশ বিনা ময়নাতদন্তে দাফন করার জন্য পুলিশের কাছে আবেদন করেছে তার স্ত্রী ঝরনা আক্তার ও মৃতের ভাইয়েরা।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানা পুলিশ সুত্রে জানা যায়, শাহিনের মৃত্যু বিদ্যুৎস্পৃষ্ট হওয়ায় কারো কোন অভিযোগ নেই ফলে আইনি কার্যক্রম শেষে ময়না তদন্ত ছাড়া লাশ দাফনে কোন বাঁধা থাকবে না।