শ্রীমঙ্গলে ইয়াবা ও মোটরসাইকেলসহ আটক মাদক ব্যবসায়ী কারাগারে

0
240

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ২০ পিস ইয়াবা ও একটি নাম্বার বিহীন ডিসকভার মোটর সাইকেলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।


আটক ব্যক্তির নাম আরাফাত ইসলাম (১৯) পিতা লিপন ওরফে রিপন মিয়া, শ্রীমঙ্গল উপজেলার শহরতলী গাজীপুর এলাকার বাসিন্দা।
থানায় মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১৭ নভেম্বর রোজ বৃহস্পতিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ৬নং আশিদ্রোন ইউনিয়নের সংলগ্ন জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন অফিসের সম্মুখ থেকে তাকে আটক করা হয়।

এসময় তার পকেটে ২০পিস ইয়াবা ও তার ব্যবহৃত নাম্বার প্লেট বিহীন ১২৫ সিসি সম্পন্ন কালো রঙ্গের একটি ডিসকভার মোটরসাইকেল জব্দ করা হয়।


এ ব্যাপারে অভিযান পরিচালনাকারী স্থানীয় থানার এস আই মোঃ ফয়েজ উদ্দিন আমার সিলেটকে বলেন গোপন সংবাদের ভিত্তিতে ওসি স্যারের নির্দেশ মোতাবেক অন্যান্য পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে গিয়ে আরাফাত ইসলামকে নম্বার বিহীন একটি মোটর সাইকেলসহ আটক করলে তিনি তার পকেট থেকে ২০ পিস ইয়াবা বাহির করে দেন। এসময় এলাকার বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইয়াবা ও নাম্বার বিহীন মোটরসাইকেল জব্দ করে মাদকব্যবসার অপরাধে তাকে গ্রেপ্তার করে শ্রীমঙ্গল থানায় নিয়ে আসলে পরের দিন আইনি প্রক্রিয়া শেষে আদালতে প্রেরণ করলে বিজ্ঞ আদালত আসামিকে জেলহাজতে প্রেরণ করেন।
এ বিষয়ে মামলার আইও এসআই ইউসুফ বলেন,মামলার কাগজপত্র পেয়েছি-তদন্ত কার্যক্রম চলছে, দ্রুত প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।