শ্রীমঙ্গলের সাবেক এমপি আহাদ মিয়ার ইন্তেকাল, প্রথম জানাজা মঙ্গলবার সকাল ১১টা

0
560
শ্রীমঙ্গলের সাবেক এমপি আহাদ মিয়ার ইন্তেকাল, প্রথম জানাজা মঙ্গলবার সকাল ১১টা

জহিরুল ইসলাম, স্টাফ রিপোর্টার: শ্রীমঙ্গলের সর্বজন শ্রদ্ধেয় ও বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব শ্রীমঙ্গল-কমলগঞ্জ-৪ আসনের সাবেক এমপি ও শ্রীমঙ্গল পৌরসভার সাবেক মেয়র মো. আহাদ মিয়া ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৭৫ বছর ।
মৃত্যুকালে তিনি এক ছেলে ও স্ত্রীসহ ৫ মেয়ে নাতি-নাতনি আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়,আজ সোমবার (৮ নভেম্বর ২০২১) সকাল পৌনে ১১ টায় ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি অনেক দিন যাবত চিকিৎসাধীন ছিলেন।

তিনি ১৯৮৮ সালের চতুর্থ জাতীয় সংসদের নির্বাচিত সংসদ সদস্য আহাদ মিয়া তিনি পৌরসভার ২ বারের মেয়র ছিলেন।সাবেক এমপি ও শ্রীমঙ্গল পৌরসভার মেয়র শ্রীমঙ্গলের প্রবীণ এই রাজনীতিবিদ’র মৃত্যুতে মৌলভীবাজার জেলা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

বিভিন্ন রাজনৈতিক, সামাজিক,সাংস্কৃতিক ও ধর্মীয় সংগঠন তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

এ ছাড়াও শ্রীমঙ্গল ও কমলগঞ্জ আসনের বর্তমান সাংসদ বীর মুক্তিযোদ্ধা ড. উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ সহ শ্রীমঙ্গল পৌরসভা, শ্রীমঙ্গল প্রেসক্লাব, শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাব, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব,আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম পরিবার,শ্রীমঙ্গল সাপ্তাহিক জয়বার্তা,নিউজ কর্ণার, নিরাপদ সড়ক চাই,শ্রীমঙ্গল থিয়েটার,বিজয়ী থিয়েটার,জাগরণ সাহিত্য পরিষদ,নাগরদোলা থিয়েটার,থিয়েটার ভিশন পক্ষ থেকে শোক প্রকাশ ও মাগফিরাত কামনা করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

লিটন আহমদ চৌধুরী পারিবারিক সূত্র থেকে আমার সিলেটকে জানান, মরহুমের প্রথম জানাজা আগামীকাল মঙ্গলবার ১১ টায় স্থানীয় ভিক্টোরিয়া স্কুল মাঠে এবং দ্বিতীয় জানাজা বা’দ যোহর শেষে মরহুমের পৈতৃক বাড়ি মৌলভীবাজার জেলা সদরের জগন্নাথপুর এলাকার হাউজিংএস্টেটে সাবেক এই নেতার দাফন সম্পন্ন হবে।সেখানে তিনির মা-বাবাসহ আত্মীয়-স্বজনদের কবরস্থান রয়েছে। এটি পারিবারিক সিদ্ধান্তে নেওয়া হয়েছে বলে জানান তিনি।