শায়েস্তাগঞ্জে ভাউচার পুড়ে ছাইঃআহত-২,ত্রিশ লক্ষ টাকার ক্ষতি

    0
    193

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩আগস্ট,হবিগঞ্জ প্রতিনিধিঃ  হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ভেলের ভাউচারে আগুন লেগে পুরো গাড়িটি পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় ত্রিশ লক্ষ টাকা।রোববার (১৩ আগস্ট) বেলা আড়াইটায় ঢাকা সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ থানাধীন নুরপুর নামক স্থানে এ ঘটনাটি ঘটে।

    জানা যায়, শ্রীমঙ্গল থেকে ছেড়ে আসা (ঢাকা মেট্রো ট ০২-০০০৮) ভাউচারটি তেল নিয়ে মাধবপুর যাওয়ার পথে ঢাকা সিলেট মহাসড়কের নুরপুর নামক স্থানে পৌঁছলে একটি গর্তে চাকা পড়ে গেলে ঝাকুনি খেয়ে ভাউচারটিতে আগুন ধরে যায়। দাউদাউ করে জ্বলতে থাকে তেলের ভাউচারটি।
    খবর পেয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিস,শায়েস্তাগঞ্জ ও মাধবপুর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এক ঘন্টা চেস্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসলেও তেলের ভাউচারটি পুড়ে ভস্মিভূত হয়ে যায়।
    এ ঘটনায় আহত হয়েছেন শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ জামাল উদ্দিন শাহিন ও একজন ফায়ারম্যান।তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।
    হবিগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ সাজ্জাদুল আলম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় গাড়ি ও তেলসহ ক্ষয়ক্ষতির পরিমান ৩০ লক্ষ টাকা হবে বলে ধারনা করা হচ্ছে।