শার্শায় আয়নাল চেয়ারম্যানের সাংবাদিক সম্মেলন

    0
    391

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮নভেম্বর,এম ওসমান, বেনাপোল প্রতিনিধি : রাজনৈতিক প্রতিহিংসার বশবতী হয়ে একটি স্বার্থান্বেশী রাজনৈতিক মহল শার্শার উলাশী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ আয়নাল হককে জড়িয়ে সভাম সহ বিভিন্ন সময়ে কুরুচীপূর্ণ মিথ্যা ও বানোয়াট বক্তব্য উপস্থাপন করার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছেন উলাশী ইউনিয়নবাসী।
    শনিবার বেলা ১১টার সময় শার্শা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত উক্ত সাংবাদিক সম্মেলনে উলাশী ইউনিয়নের জনগণের পক্ষ্যে এক লিখিত বক্তব্য পাঠ করেন অত্র ইউনিয়ন পরিষদের মেম্বর তরিকুল ইসলাম মিলন।
    লিখিত বক্তব্যে বলা হয়, উলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আয়নাল হক এলাকার মাটি ও মানুষের সাথে মিশে গিয়ে পরপর ২বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গত ২টি নির্বাচনে তার ধারে কাছেও ভোট পায়নি অন্যান্য চেয়ারম্যান প্রার্থীরা। তিনি কাবিখা, ভিজিডি, কর্মসৃজন এর কাজ গুলি এলাকার গন্যমান্য ব্যক্তিদের সাথে নিয়ে বাস্তবায়ন করায় অত্যান্ত সুনাম অর্জন করেছেন। তিনি একজন প্রকৃত সমাজেসেবী হওয়ায় আবারো আগামী ইউপি নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হবেন। যে কারণে এলাকার একটি স্বার্থান্বেশী রাজনৈতিক মহল তার সুনাম ক্ষুন্ন করার লক্ষ্যে বিভিন্ন সভা ও সমাবেশে চেয়ারম্যান আয়নাল হককে জড়িয়ে মিথ্যা অপবাদসহ কুরুচিপূর্ণ বক্তব্য রাখছেন। যা থেকে বিরত থাকার জন্য তিনি এ সংবাদ সম্মেলনের মাধ্যমে আহবান জানিয়েছেন।
    এ সময় উপস্থিত ছিলেন, উলাশী ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আয়নাল হক, শার্শা প্রেসক্লাবের সভাপতি আব্দুল মুন্নাফ, সাধারণ সম্পাদক ইয়ানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ওসমান গণি, বেনাপোল বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, চ্যানেল আই’র বেনাপোল প্রতিনিধি সাজেদুর রহমানসহ উলাশী ইউনিয়ন পরিষদের সকল মেম্বর ও ইউনিয়নবাসী।