লাখাইয়ে প্রেমের বিয়েকে কেন্দ্র করে নবদম্পতির মৃত্যু

0
228

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধিঃ হবিগঞ্জের লাখাইয়ে প্রেমের বিয়ে মেনে না নেয়ায় ইদুর মারার বুলেট (বিষ)খেয়ে প্রাণ দিল নব-দম্পতি। খবর পেয়ে পুলিশ মরদেহ দু’টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

রোববার (২০নভেম্বর২০২২) রাত ৮টার দিকে উপজেলার ১নং লাখাই ইউনিয়নের টাউনশিপ এলাকায় এ ঘটনা ঘটে।

লাখাই থানার (ওসি) মোহাম্মদ নুনু মিয়া জানান, টাউনশিপ এলাকার বাসিন্দা আনছর মিয়ার কন্যা তানিয়া বেগম (১৮)কে ১২ দিন পূর্বে কোর্ট ম্যারেজের মাধ্যমে বিয়ে করেন কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার কুলহানি গ্রামের খলিল মিয়ার পুত্র মুস্তাফিজুর রহমান হৃদয় (৩০)।
বিয়ের পর থেকেই হৃদয় তার শ্বশুর বাড়িতে বসবাস করে আসছিল। সম্প্রতি হৃদয়ের গ্রামের বাড়িতে স্ত্রী সন্তান রয়েছে বিষয়টি জানতে পারে তানিয়া বেগমের পরিবারের লোকজন।
এরই জের ধরে তানিয়াকে হৃদয়ের সাথে যোগাযোগ না রাখতে অনুরোধ করে স্বজনরা। কিন্তু তা মানেনি তানিয়া। হৃদয়ও একইভাবে তানিয়াকে কাছে পেতে মরিয়া। বার বার বলার পরও তানিয়ার স্বজনরা তাদের সম্পর্কের বিয়ে মেনে না নেয়ায় রাগে ক্ষোভে অভিমানে ইদুর মারার বুলেট খেয়ে ফেলে। এক পর্যায়ে স্বামীর ছটফট অবস্থা দেখতে পেয়ে স্ত্রী তানিয়াও একই বুলেট খায়। তাৎক্ষণিক দুজনকেই উদ্ধার করে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, এ ব্যাপারে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।