রাজধানীতে র‍্যাবের হাতে ২কোটি বিশ লক্ষ টাকার মাদকসহ গ্রেপ্তার-২

0
1092
রাজধানীতে র‍্যাবের হাতে ২কোটি বিশ লক্ষ টাকার মাদকসহ গ্রেপ্তার-২
রাজধানীতে র‍্যাবের হাতে ২কোটি বিশ লক্ষ টাকার মাদকসহ গ্রেপ্তার-২


নুরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধিঃ রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন গোলাপবাগ এলাকায় বুধবার (১ জুন) মধ্য রাতে অভিযান পরিচালনা করে আনুমানিক ২ কোটি বিশ লক্ষ টাকা মূল্যের ২ কেজি ২ শত গ্রাম হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে গাড়ী চালক মোঃ সোহেল রানা (৩৫) ও চালকের সহকারী মোঃ হুমায়ুন কবীর (২০) বলে জানা যায়।
গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, রাজশাহী থেকে একটি মাছ বোঝাই মিনি ট্রাকে করে কতিপয় মাদক ব্যাবসায়ী অবৈধ হেরোইনসহ ঢাকার যাত্রাবাড়ীর দিকে আসছে।
প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১০ ‘র একটি দল যাত্রাবাড়ী থানাধীন গোলাপবাগ কোয়ালিটি সিএনজি ফিলিং স্টেশন লিমিটেড’র সামনে চেকপোষ্ট বসিয়ে রাজশাহী হতে আগত সন্দিগ্ধ মাছ বোঝাই মিনি ট্রাককে আসতে দেখে ট্রাকের গতিরোধ করে এবং ট্রাক হতে পলায়নের চেষ্টাকালে ড্রাইভার ও হেলপারকে আটক করে।এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি মিনি ট্রাক ও নগদ-২,৫০০টাকা জব্দ করা হয়।
এ সময় অপর ২জন ট্রাক থেকে পালিয়ে যায়। আটক ট্রাক তল্লাশীকালে ড্রাইভার ও হেলপার দেখানো মতে ড্রাইভার ও হেলপারের সীটের মাঝখান থেকে একটি কালো রংয়ের কাপড়ের ব্যাগের ভিতর রক্ষিত ২১ (একুশ) টি স্বচ্ছ ইনটেক পলিথিনে প্যাক করা আনুমানিক দুই কোটি বিশ লক্ষ টাকা মূল্যের হালকা বাদামী রংয়ের ২ কেজি ২শত গ্রাম হেরোইন উদ্ধার করতে সক্ষম হয়।পরে আটকদের বিরুদ্ধে স্থানীয় থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে র‍্যাব ১০ এর সুত্রে জানা গেছে।