রহস্যজনক কারনে জৈন্তাপুরে ২ স্কুল ছাত্রীর মৃত্যু

    0
    240

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,ফেব্রুয়ারী,জৈন্তাপুর প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুরে রহস্যজনক কারনে ২স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। কি কারনে এমন ঘটনা হল রহস্য অনুসন্ধানে পুলিশ।

    এলাকাবাসী সূত্রে জানা যায়-২৬ফেব্রুয়ারী  শুক্সরবার সকাল সাড়ে ১১টায় দরবস্ত সিএসজি ষ্ট্রেশনে আসে এবং চতুল যাওয়ার জন্য ৩শত টাকায় দরবস্ত ইউনিটের ১৯নং সিরিয়ালের সিএনজি নং সিলেট-থ-১৩-১১১৪ ভাড়া করে। প্রতি মধ্যে দরবস্ত ইউনিয়ন পরিষদের সম্মুখে যাওয়ার পর সিএনজি হতে ইমরানা বেগম পড়ে যায় এবং অপরজন গুরত্বর অবস্থায় পাওয়া যায়। এলাকাবাসী এগিয়ে এসে তাদেরকে পুনরায় সিএনজি ষ্ট্রেশনে নিয়ে আসেন। তাৎক্ষনিক বিষয়টি ইউপি চেয়ারম্যানকে অবহিত করা হয়। তিনি দ্রুত চিকিৎসার জন্য জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরনের নির্দেশ দেন। এলকাবাসী তাদেরকে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। মৃতরা হল কানাইঘাট উপজেলার দূর্গাপুর হাই স্কুলের ৮ম শ্রেনীর ছাত্রী। কানাইঘাট উপজেলার ধলকিরাই গ্রামের স্কুল ছাত্রী ইমরানা বেগম(১৫), এবং জৈন্তাপুর উপজেলার পূর্বলক্ষী প্রসাদ(পাতন) গ্রামের স্কুল রসনা বেগম(১৪)। সম্পর্কে তারা একে অপরের খালা-ভাগনি হন।

    এদিকে ঘটনার সংবাদ পেয়ে দূর্গাপুর স্কুলের সহকারি শিক্ষক বিকাশ কুমার দাশ এবং সাধান কুমার জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে আসেন এবং তাদের স্কুলের শিক্ষার্থী বলে সনাক্ত করেন। ঘটনার সংবাদ পেয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবির এবং অফিসার ইনচার্জ(তদন্ত) জালাল উদ্দিন, এসআই মিন্টু চৌধুরী, দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কামাল আহমদ স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হন।

    জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবির জানান- লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে, শিক্ষকদের মাধ্যমে অভিভাবকদের খরব দেওয়া হয়েছে। কি করনে মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যাচ্ছেনা তবে ধারনাকরা হচ্ছে ফ্রুটো আমের জুসের মধ্যে কোন বিষক্রিয়া থাকতে পারে। অধিকতর তদন্তের জন্য লাশ ২টি সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। এদিকে আলামত স্বরুপ ফ্রুটো আমের জুসের বাকী অংশ সংরক্ষন করা হয়েছে।