যশোরে ট্রাকচাপায় প্রাণ গেল চট্টগ্রামের ৪ জনের

0
613
যশোরে ট্রাকচাপায় প্রাণ গেল চট্টগ্রামের ৪ জনের
যশোরে ট্রাকচাপায় প্রাণ গেল চট্টগ্রামের ৪ জনের


নিহত ৪ জন

এম ওসমান, বেনাপোল প্রতিনিধিঃ যশোরে কোরবানির গরু কিনতে যাওয়ার পথে ট্রাকচাপায় ৪ জন নিহত হয়েছেন। এসময় দুর্ঘটনায় শাহাবুদ্দিন নামের এক গরু ব্যবসায়ী আহত হন। তিনি গুরুতর অবস্থায় যশোর ২৫০ জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।
রোববার (২৭ জুন) দুপুরে যশোর-বেনাপোল মহাসড়কের মালঞ্চী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, গরু ব্যবসায়ী নয়ন, নাইম ও জনি এবং অজ্ঞাতপরিচয় এক প্রাইভেটকার চালক। গরু ব্যবসায়ীদের বাড়ি চট্টগ্রামের মুরাদনগর এলাকায় বলে জানা গেছে।
পুলিশ জানায়, রোববার চট্টগ্রামের চার গরু ব্যবসায়ী যশোর থেকে প্রাইভেটকার নিয়ে গরু কেনার জন্য শার্শার সাতমাইল পশুহাটের দিকে যাচ্ছিলেন। দুপুরের দিকে প্রাইভেটকারটি যশোর-বেনাপোল মহাসড়কের মালঞ্চী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে প্রাইভেটকার চালকসহ তিনজন এবং যশোর হাসপাতালে আনার পর একজনের মৃত্যু হয়।
তবে তিন গরু ব্যবসায়ীর প্রাথমিক পরিচয় পাওয়া গেলেও গাড়িচালকের পরিচয় এখনও জানা যায়নি। এছাড়া অপর গরু ব্যবসায়ী শাহাবুদ্দিনকে গুরুতর অবস্থায় যশোর ২৫০ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, ‘গরু ব্যবসায়ীরা প্রাইভেটকার নিয়ে বেনাপোলের দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে চারজন নিহত হন।’