মৌলভীবাজার পৌর নির্বাচন:শেষ দিনে ৪৪ মনোনয়নপত্র জমা

    0
    246

    আলী হোসেন রাজন,মৌলভীবাজারঃ  মৌলভীবাজার সদর পৌরসভা নির্বাচনে বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) শেষ দিনে মনোনয়নপত্র জমা দিয়েছেন মেয়র, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সাধারণ আসনের কাউন্সিলর প্রার্থীরা। মেয়র ও কাউন্সিলর পদে মোট ৪৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। জেলা প্রশাসক কার্যালয়ে সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত মনোনয়ন জমা নেয়া হয়।

    প্রার্থীরা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মামুনুর রশিদের নিকট মনোনয়ন জমা দেন। এসময় উপস্থিত ছিলেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ ফরহাদ হোসেন।

    মেয়র পদে ৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন,আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বর্তমান মেয়র মো: ফজলুর রহমান (নৌকা), বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী অলিউর রহমান (ধানের শীষ) ও স্বতন্ত্র মেয়র প্রার্থী আওয়ামীলীগের বিদ্রোহী সাইফুর রহমান বাবুল।

    এছাড়াও সংরক্ষিত কাউন্সিলর পদে ১০ জন ও সাধারন কাউন্সিলর পদে ৩১ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। নির্বাচন কমিশনের (সিইসি) তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল আজ ৩১ ডিসেম্বর।

    মনোনয়ন বাছাই করা হবে ৩ জানুয়ারী, আর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১০ জানুয়ারী। প্রার্থীরা আনুষ্ঠানিকভাবে প্রচার শুরু করতে পারবেন ১১ ডিসেম্বর প্রতীক বরাদ্ধের পর,আর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে আগামী ৩০ জানুয়ারি ।