মৌলভীবাজার ডিসি’র উদ্যোগে গরু কোরবানী দিয়ে এতিম শিশুদের খাদ্য পরিবেশন

0
840
মৌলভীবাজার ডিসির উদ্যোগে গরু কোরবানী দিয়ে এতিম শিশুদের খাদ্য পরিবেশন

মিনহাজ তানভীরঃ মৌলভীবাজার জেলা প্রসাসক (ডিসি) মীর নাহিদ আহসান’র উদ্যোগে মেয়র ফজলুর রহমানের সহযোগিতায় পবিত্র ঈদুল আদ্বহা উপলক্ষ্যে গরু কোরবানী দিয়ে খাদ্য প্রস্তুত করে এতিম শিশুদের খাদ্য পরিবেশন করে খাইয়েছেন শ্রীমঙ্গল সরকারী শিশু পরিবার ও জেলা সদরের একটি এতিম নিবাস কর্তৃপক্ষ।

খাদ্য গ্রহণ করছেন শ্রীমঙ্গল সরকারী শিশু পরিবারের এতিম শিশুরা

জানা যায়, মৌলভীবাজার জেলা প্রসাসক (ডিসি)’র উদ্যোগে মেয়র ফজলুর রহমানের সহযোগিতায় পবিত্র ঈদুল আদ্বহা উপলক্ষ্যে গরু কোরবানী দিয়ে খাদ্য পাকিয়ে জেলার দুটি এতিম খানায় এতিম শিশুদের খাদ্য পরিবেশন করে একই সময় তাদের সাথে শ্রীমঙ্গল সরকারী শিশু পরিবারের হল রুমে বসে খাদ্য গ্রহণ করলেন, মৌলভীবাজার জেলার এন ডি সি আরিফুর রহমান, সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক রাশেদুজ্জামান চৌধুরী, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, শ্রীমঙ্গল সরকারী শিশু পরিবারের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত সমাজসেবা কর্মকর্তা সুয়েব আহমদ চৌধুরী ও শ্রীমঙ্গল পৌরসভার (প্যানেল মেয়র ২) মীর এম এ সালাম।

একই সময় জেলার সদর উপজেলার “মাতারকাপন এতিম প্রতিবন্ধী ও পুনর্বাসন কেন্দ্রে” ও খাদ্য পরিবেশন করা হয়। শ্রীমঙ্গল সরকারী শিশু পরিবারে ৫০ জনের অধিক এতিম শিশু কোরবানির গরুর গোশত দিয়ে সবাই স্বাস্থ্য বিধি মেনে একসাথে খাদ্য গ্রহণ করেন। এ সময় শিশুদের খুব আনন্দিত দেখা যায়।