মৌলভীবাজারে ভারতীয় দুই নাগরিক আটক

    0
    198

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২২ফেব্রুয়ারী,ষ্টাফ রিপোর্টারঃ  অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে ভারতীয় দুই নাগরিককে আটক করেছে বিজিবি। আটককৃতরা হলেন জয়ন্তী বিশ্বাস (৪৮) ও তার ছেলে প্রানথস্ বিশ^াস (২১)। তাদের বাড়ি ভারতের করিমগঞ্জ জেলার বাধারিছড়া থানার খাকডাখোরা গ্রামে।

    এদিকে ভারতীয় দুই নাগরিক আটকের ২৪ ঘন্টা পার হলেও বিজিবির পাঠানো চিঠির এখনও সাড়া দেয়নি ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ ।

    ভারতীয় দুই নাগরিক আটকের সত্যতা নিশ্চিত করে ৪৬ বিজিবি শ্রীমঙ্গল সেক্টর কমান্ডার লে. কর্ণেল নাসির উদ্দিন আহমদ (পিএসসি) জানান, পতাকা বৈঠকের জন্য ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীকে চিঠি পাঠানো হয়েছে। শিগিরই পতাকা বৈঠক করে আটককৃতদের ভারতের সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) এর কাছে হস্তান্তর করা হবে।

    আলীনগর বিজিবির নায়েব সুভেদার দাইমুল এ প্রতিবেদকে বলেন, রবিবার দুপুর ১টা ৩০ মিনিটে সীমান্তবর্তী কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের শিকড়িয়া গ্রামের বেড়িরবাধ থেকে ভারতে যাওয়ার পথে তাদের আটক করে বিজিবি ।

    তিনি আর বলেন বাংলাদেশের নাগরিক বিপুল বিশ^াসের সহযোগীতায় সিএনজিযোগে সীমান্ত এলাকায় পৌছে এ দুই ভারতীয় নাগরিক। এসময় টহলরত বাংলাদেশের সীমান্ত রক্ষী বাহিনী (বিজিবি) তাদের আটক করে আলীনগর ক্যাম্পে নিয়ে আসে।