মৌলভীবাজারে ঈদুল আযহা উদযাপিত হচ্ছে

    0
    285

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০২সেপ্টেম্বর,আলী হোসেন রাজন,মৌলভীবাজার: বিপুল উৎসাহ উদ্দীপনা ও ধর্মীয় ভাব গাম্বির্যের মধ্য দিয়ে মৌলভীবাজার টাউন ঈদগাহ মাঠে পবিত্র ঈদুল আযহার প্রধান তিনটি জামাত অনুষ্ঠিত হয়েছে।
    আজ শনিবার ২ সেপ্টেম্বর সকাল সাড়ে ৬ টায় শহরের শাহমোস্তফা সড়কস্থ মৌলভীবাজার টাউন ঈদগাহ মাঠে পৌরসভার তত্বাবধানে প্রথম জামাত অনুষ্ঠিত হয়। সকল ভেদাভেদ ভুলে সর্বস্তরের মুসল্লিরা এক কাতারে দাঁড়িয়ে নামাজ আদায় করেন।নামাজ শেষে বিশ্বের সকল নির্যাতিত মুসলিমদের শান্তি ও দেশের কল্যাণ কামনা করে মুনাজাত করা হয়।

    প্রথম জামাতে জেলা প্রশাসক,মো:তোফায়েল ইসলাম ,পৌর মেয়র ফজলুর রহমান ,সাবেক ভিপি আব্দুল মালিক তরফদার শোয়েব ,রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, প্রশাসনের কর্মকর্তা সহ কয়েক হাজার মানুষ নামাজ আদায় করেছেন। প্রথম জামাতে নামাজ পরান মুফতি মাওলানা শামসুল ইসলাম। একই স্থানে সাড়ে ৭টায় ২য় জামাত এবং সাড়ে ৮টায় তৃতীয় জামাত অনুষ্ঠিত হয়েছে। নামাজ শেষে দেশ ও জাতির শান্তি কামনায় মোনাজাত করা হয়।

    এছাড়াও জেলাসহ উপজেলার বিভিন ঈদগাহ ও মসজিদে শান্তি পুর্নভাবে ঈদের নামাজ আদায় করেছেন মুসল্লীরা। এদিকে শান্তি শৃংখলা রক্ষায় পুলিশ ,ডিবি ও র‌্যাব কাজ করে যাচ্ছে।