মা-বাবার হত্যাকারী ঐশীকে প্রধান অভিযুক্ত করে চার্জশিট

    0
    213

    আমারসিলেট24ডটকম,০৯মার্চঃ পুলিশ কর্মকর্তা মাহফুজুর রহমান ও স্ত্রী স্বপ্না রহমানকে হত্যার দায়ে মেয়ে ঐশী রহমানকে প্রধান অভিযুক্ত করে দুটি চার্জশিট দিচ্ছেন তদন্ত সংশ্লিষ্টরা। আজ রোববার আদালতে চার্জশিট দুটি জমা দেয়ার কথা রয়েছে। চার্জশিটে ঐশীর বন্ধু জনি, রনি ও বাসার গৃহকর্মী সুমীকে অভিযুক্ত করা হয়েছে বলে জানা গেছে।

    তদন্ত সংশ্লিষ্ট গোয়েন্দা কর্মকর্তাদের সুত্রে জানা যায়, ঐশী ও তার দুই বন্ধুকে অভিযুক্ত করে একটি ও অপ্রাপ্তবয়স্ক হওয়ায় বাসার গৃহকর্মী সুমীর জন্য আলাদা চার্জশিট দেয়া হচ্ছে। চার্জশিটে বলা হয়েছে, ঐশী একাই হত্যাকাণ্ডটি ঘটিয়েছেন। হত্যার আগে মা-বাবাকে ৬০টি ঘুমের ট্যাবলেট মিশ্রিত কফি খাইয়েছিলেন। রাসায়নিক পরীক্ষায় ঘুমের ওষুধে নাইট্রাস, টেনিন ও ট্রমাজিপাম-৩-এর উপস্থিতির প্রমাণ মিলেছে। কফি খাওয়ানোর মগটিও জব্দ করা হয়েছে।

    এছাড়া স্বপ্না রহমানের ব্রোঞ্জের রক্তমাখা চুড়ি ও ঐশীর রক্তমাখা কাপড়ের রক্তের সঙ্গে খুনির (ঐশী) রক্তের মিল পাওয়া গেছে। মামলার বিভিন্ন আলামত সংগ্রহে আটটি জব্দ তালিকা করা হয়েছে। গৃহকর্মী সুমী ছাড়া ঘটনার প্রত্যক্ষদর্শী হিসেবে নিহত দম্পতির ছোট ছেলে ঐহী রহমানের সাক্ষ্য নেয়া হয়েছে। মামলার একমাত্র সাক্ষীই ঐহী সে ঐশীর ছোট ভাই।