মাসুদ চৌধুরী উচ্চ-বিদ্যালয় এন্ড কলেজে নবীন বরন অনুষ্ঠিত

0
487
মাসুদ চৌধুরী উচ্চ-বিদ্যালয় এন্ড কলেজে নবীন বরন অনুষ্ঠিত
মাসুদ চৌধুরী উচ্চ-বিদ্যালয় এন্ড কলেজে নবীন বরন অনুষ্ঠিত

চুনারুঘাট(হবিগঞ্জ)প্রতিনিধিঃ যথাযোগ্য মর্যাদা ও উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে চুনারুঘাট উপজেলার রানীগাও মাসুদ চৌধুরী উচ্চ বিদ্যালয় ও কলেজে মহান স্বাধীনতা দিবস ও একাদশ ছাত্র ছাত্রীদের নবীন বরন অনুষ্ঠান ২০২২। ২৭ মার্চ রবিবার উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফজলুল হক তরফদার আবিদ।

বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের সিনিয়র শিক্ষক কেফায়েত উল্লার মুগ্ধকর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌতিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ৯নং রানীগাও ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ সামসুল হক, উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপার ভাইজার রাসেল আহমেদ, শিক্ষানুরাগী খসরু নোমান চৌধুরী, সহকারী প্রধান শিক্ষক চৌধুরী মামুন ইউসুফ রেজা, মুসফিক আহমেদ চৌধুরী, চুনারুঘাট অনলাইন প্রেসক্লাব সেক্রেটারি মোঃ মিজানুর রহমান, সাংবাদিক ও ইউপি সদস্য এস এম সুলতান খান, সদস্য সিরাজ মিয়া, জাহাঙ্গীর আলম, শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ব্রিটিশ এ ওয়ার্ড প্রাপ্ত শিক্ষক মোঃ মিজানুর রহমান, বাংলা প্রভাষক হুমায়ুন কবির,মানবাধিকার কর্মী ও শিক্ষক ফজল তরফদারসহ দুজন শিক্ষার্থী প্রমুখ।

অনুষ্ঠান শুরুতেই বিদ্যালয়ের নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরন করে নেন স্কুল এন্ড কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীরা। পরিশেষে অতিথিদের মাঝে সম্মাননা ক্রেস্ট ও মহান স্বাধীনতা দিবস ২৬ মার্চে অনুষ্ঠিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।