মাধবপুরে ট্রেনের ধাক্কায় এক ছাত্র নিহত

0
466
মাধবপুরে ট্রেনের ধাক্কায় এক ছাত্র নিহত
ট্রেনের ধাক্কায় নিহত ছাত্র আকিল

এম এ কাদের, মাধবপুর থেকেঃ হবিগঞ্জ জেলা মাধবপুর উপজেলার ১১নং বাঘাসুরা ইউনিয়নের ছালাহাবাদ মাদ্রাসার দশম শ্রেণির ছাত্র ক্বারী হাফিজুর রহমান আকিল নামে এক ছাত্র ট্রেনের ধাক্কায় নিহত হয়েছে। নিহত আকিল মাধবপুর উপজেলার ১০নং ছাতিয়াইন ইউপির সাকুচাইল গ্রামের মোঃ আঃ কাদিরের ছেলে।

শাহপুর রেললাইনে ১০ মার্চ ২০২২ ইং তারিখ রোজ বৃহস্পতিবার সকালে এই দুর্ঘটনা ঘটে।

সাকুচাইল গ্রামের সাবেক শামছু মেম্বার বলেন, সকালে শাহপুর রেললাইনের পাশে আকিল মোবাইল ফোনে কথা বলেছিলেন, এমন সময় ট্রেন আসার শব্দ শুনে পারাপার করতে গিয়ে চলন্ত রেলগাড়ীর ধাক্কা খেয়ে আহত হয়। পরে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল রেফার করেন। সিলেট যাওয়ার পথে আকিলের মৃত্যু হয়।

এ বিষয়ে ছালাহাবাদ মাদ্রাসা সুপারিন্টেন্ডেন্ট মোঃ আবুল কালাম এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি এই বিষয়ে সুনির্দিষ্ট কোন তথ্য না দিয়ে ফোন কল কেটে দেন। পরে বার বার কল করার পর ও তিনি কোন কল রিসিভ করেনি।

নিহত আকিলের ভাইয়ের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, এখন কোন তথ্য দেওয়া যাবেনা।

দুর্ঘটনাস্হ এলাকায় ও নিহতের এলাকায় আকিলের মৃত্যু নিয়ে ভিন্ন ধরনের তথ্য উঠে আসছে যা নিয়ে চলছে আলোচনা সমালোচনার। এটা কি দুর্ঘটনা নাকি আত্মহত্যা ?

ছাতিয়াইন ইউ’পির নব নির্বাচিত চেয়ারম্যান মিনহাজ উদ্দিন চৌধুরী কাসেদ এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি জানান, বিষয়টি আমি শুনেনি তাই কিছু বলতে পারব না, আমি জরুরী দরকারে ঢাকায় আছি।