মক্তবে গিয়ে ধর্ষণের শিকার কিশোরী ! ধর্ষক কারাগারে

0
145

নূরুজ্জামান ফারুকী, বিশেষ প্রতিনিধিঃ হবিগঞ্জ সদর উপজেলার উত্তর বামকান্দি গ্রামে মক্তবে আরবি পড়তে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে (১৩) বছর বয়সি জনৈক এক কিশোরী।
এ ঘটনায় অভিযুক্ত আব্দুল আহাদ (৫৫) নামে এক আরবি শিক্ষককে আটক করে পুলিশে দেয় জনতা। পরে তার বিরুদ্ধে মামলা দিয়ে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

আটকৃত আব্দুল আহাদ নিজের দোষ স্বীকার করে বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি-২০২৩) সন্ধ্যায় হবিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। আব্দুল আহাদ হবিগঞ্জ সদর উপজেলার ফান্দ্রাইল গ্রামের মৃত নিলু মিয়ার পুত্র।

এদিকে মূমুর্ষ অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, উত্তর বামকান্দি গ্রামের সামছুল হকের জনৈক কিশোরী কন্যা প্রতিদিনের ন্যায় বুধবার সকালে স্থানীয় মক্তবে আরবি পড়তে যায়। এসময় সুযোগ বুঝে ওই কিশোরীকে পাশের একটি রুমে নিয়ে ধর্ষণ করে। বৃহস্পতিবার বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা আরবি শিক্ষক আব্দুল আহাদকে আটক করে সদর থানায় খবর দেয়।
খবর পেয়ে এসআই ইয়াকুব আলীর নেতৃত্বে একদল পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে হবিগঞ্জ সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।পরে তাকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও এসআই ইয়াকুব আলী জানান, ‘হবিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযুক্ত আব্দুল আহাদ নিজের দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে। ভিকটিম সদর হাসপাতালে ভর্তি রয়েছে। ডাক্তারী পরীক্ষা শেষে আদালতে জবানবন্দির জন্য তাকেও প্রেরণ করা হবে।’