ব্রাহ্মণবাড়িয়া নৌ দুর্ঘটনায় ২২ মৃতদেহ উদ্ধার,মামলা দায়ের গ্রেপ্তার-৫

0
574
ব্রাহ্মণবাড়িয়া নৌ দুর্ঘটনায় ২২ মৃতদেহ উদ্ধার,মামলা দায়ের গ্রেপ্তার-৫
ছবি ইরনা

ব্রাহ্মণবাড়িয়ায় নৌ দুর্ঘটনায় ৭ জনের নাম উল্লেখ করে বিজয়নগর থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার (২৮ আগস্ট) দুপুরে এক নিহতের পরিবারের সদস্য মোঃ সেলিম মিয়া বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এ ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকি দুই আসামি গ্রেপ্তারের অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ।

২৭জাচ্ছে ২০২১ শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে চম্পক নগর বাজার থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে ফেরার পথে লইসকার বিলে শতাধিক যাত্রী নিয়ে একটি ইঞ্জিনচালিত নৌকার সাথে বিপরীত দিক থেকে আসা একটি বাল্কহেডের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় নৌকাটি ডুবে গেলে ৫০ জনের মত যাত্রী সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও সর্বশেষ ২২ জনের মৃত দেহ উদ্ধার করা হয়। আহত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন কমপক্ষে ১৫ জন।

ব্রাহ্মণবাড়িয়ার তিতাস নদীর লইসকা বিলে নৌকাডুবির ঘটনার পর শনিবার সকাল থেকে ওই রুটে নৌযান চলাচল বন্ধ ঘোষণা করেছে স্থানীয় উপজেলা প্রশাসন।

এরই মধ্যে নৌকাডুবির ঘটনা তদন্তে ৩ সদস্যের কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ রুহুল আমীন তদন্ত কমিটির প্রধান। তদন্ত কমিটিকে আগামী ১০ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ দেওয়া হয়েছে।