বেনাপোল অভিযানে পরোয়ানা ভুক্ত ১১ আসামী গ্রেফতার

0
220

মোঃ ওসমান গনি,বেনাপোল প্রতিনিধিঃ যশোর জেলা বিজ্ঞ আদালতের রায়ে ঘোষিত পলাতক পরোয়ানা ভুক্ত ১১জন আসামীকে গ্রেফতার করেছে পোর্টথানা পুলিশ।
শনিবার (২২ অক্টোবর ২০২২) রাতে বেনাপোলের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

বেনাপোল পোর্টথানা সুত্রে জানা যায়, বিভিন্ন অপরাধে সাজাপ্রাপ্ত ঐ সকল আসামী অত্র থানার বিভিন্ন এলাকায় আত্মগোপণ করেছিল। তাদেরকে গ্রেফতারের জন্য যশোর জেলা বিজ্ঞ আদালতের রায়ের একটি আদেশনামা বেনাপোল পোর্টথানায় এসে পৌছলে, ২২অক্টোবর শনিবার রাতে পুলিশের একটি বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত সাজাপ্রাপ্ত পরোয়ানা ভুক্ত ১১ জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

পরোয়ানা ভুক্ত সাজাপ্রাপ্ত আসামীরা হচ্ছে, নান্টু গাজী (২৭), আবু বক্কর ব্যাপারী (২৯), হালিমা খাতুন (৩৯), সাব্বির হোসেন (৩৩), জাহিদ হাসান (৩৮), শ্রী নেপাল মন্ডল (৩৫), ইবনে সাইদ (২৪), তরিকুল ইসলাম (৩৮), আল আমিন (২৫), রহমত আলী সরদার (২৮), রাজু সরদার (২৭) সর্ব থানা বেনাপোল পোর্ট, জেলা-যশোরদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের যথাযথ পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে সোপার্দ করা হচ্ছে।
আসামীদের গ্রেফতারের বিষয়ে বেনাপোল পোর্টথানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন ভূঁইয়া বলেন, বিজ্ঞ আদালতের গ্রেফতারী পরোয়ানা পেয়ে এবং যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম এর নিদের্শক্রমে অত্র থানা এলাকার বিভিন্ন জায়গায় সাঁড়াশি অভিযান পরিচালনা করে উক্ত ১১ জন আসামীকে গ্রেফতার করা হয়। আসামীদেরকে আজ রবিবার দুপুরে পুলিশের প্রিজন ভ্যানে করে যশোর জেলা বিজ্ঞ আদালতের নিকট সোপর্দ করা হয়েছে।