‘বিলেতে কমলগঞ্জের শতজন’ গ্রন্থের মোড়ক উম্মোচন শনিবার

    0
    895

    কমলগঞ্জ প্রতিনিধি: লেখক-কবি সৈয়দ মাসুমের ‘বিলেতে কমলগঞ্জের শতজন’, গ্রন্থের মোড়ক উন্মোচন হচ্ছে আগামি ২৭ ফেব্রুয়ারি শনিবার।এদিন সকাল ১০টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে কবির আরও দুটি কাব্যগ্রন্থ ‘বিধ্বস্ত প্রাচীর’ ও ‘অরক্ষিতার আর্তনাদ’ এর মোড়ক উম্মোচন ও প্রকাশনা অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট শিক্ষাবিদ. সাবেক চিফ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড, মো. আব্দুস শহীদ এমপি। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট শিক্ষাবিদ, ভাষা বিজ্ঞানী ঢাকা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের সাবেক পরিচালক লেখক -গবেষক ড. সেলু বাসিত। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন কবি, শিক্ষাবিদ, গবেষক ও বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. শোয়াইব জিবরান।
    অনুষ্ঠানে প্রবাসী অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বার্মিংহাম ও মিডল্যান্ডস বাংলা প্রেসক্লাব, ইউকে এর সাধারণ সম্পাদক তালুকদার রায়হান, কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন, ইউকে এর উপদেষ্টা আলহাজ¦ এ,কে,এম, সালাম, আলহাজ¦ মোহাম্মদ আব্দুস শহীদ, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুজ্জামান চৌধুরী (রাসেল)সহ স্থানীয় বিশিষ্ট রাজনীতিবিদ, শিক্ষাবিদ, কবি, লেখক, শিক্ষক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।
    উৎসব অনুষ্ঠান আয়োজক কমিটির আহবায়ক লেখক-গবেষক আহমেদ সিরাজ, যুগ্ম আহবায়ক সৈয়দ মাহবুব ও সদস্য সচিব সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ অনুষ্ঠানটিকে সাফল্যমন্ডিত করতে সকলের উপস্থিতি ও সহযোগিতা কামনা করছেন। অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় রয়েছে সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাস্ট, কমলগঞ্জ।