বিপিএলে কুমিল্লার বিপক্ষে সিলেটের নাটকীয় জয়

    0
    269

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫নভেম্বরঃ   বিপিএলে সিলেটের নাটকীয়  জয় পেলো সিলেট সিক্সাস। প্রথম ম্যাচে ঢাকা ডায়নামাইটসকে হারানোর পর দ্বিতীয় ম্যাচে ৪ উইকেটে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে।

    শেষ ওভারে ১০ রানের প্রয়োজন পড়ে সিলেটের। বোলিং করতে আসা ব্র্যাভো প্রথম বলেই সাজঘরে পাঠিয়ে দেন শুভাগত হোমকে। এরপরই উইকেটে এসে সোহান বিশাল একটি ছক্কা হাঁকিয়ে ম্যাচ নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে নেন। এক বল হাতে থাকতেই ওভারের পঞ্চম বলে চার হাঁকিয়ে দলের জয় নিশ্চিত করেন সোহান।

    এর আগে কুমিল্লার করা ১৪৫ রানের জবাবে ব্যাট করতে নেমে ওপেনার উপুল থারাঙ্গার ৫১ রান ও আন্দ্রে ফ্লেচারের ৩৬ রানের সুবাদে জয়ের স্বপ্ন দেখতে শুরু করে সিলেট। তবে দুই ওপেনারের বিদায়ে সাব্বির রহমান ও নাসির হোসেনের বিদায়ে কিছুটা হলেও বিপাকে পড়ে সস্বাগতিকরা।

    তবে প্রথম ম্যাচের পর দ্বিতীয় ম্যাচেও দারুণ শুরু এনে দেন দুই ওপেনার আন্দ্রে ফ্লেচার ও উপুল থারাঙ্গা। উদ্বোধনী জুটিতে তারা যোগ করেন ৭৩ রান। থারাঙ্গা ৫১ রান করে রান আউটের শিকারে ফিরে যান সাজঘরে। ৩৬ রান করন ফ্লেচার। সোহান ৩ বলে ১১ রান করে অপাজিত থাকেন।

    ১৯ তম ওভারের শেষ বলে ইংলিশ ব্যাটসম্যান রস হোয়েটলি রান আউট হয়ে ফিরলে শেষ ওভারে জয়ের জন্য সিক্সার্সের দরকার পড়ে ১০ রান। নাসির হোসেন

    শেষ ওভারের প্রথম বলেই ডোয়াইন ব্রাভোর বলে বোল্ড হয়ে সাজঘরে ফিরেন শুভাগত হোম। পরে ক্রিজে আসেন উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান। ৩ বলে এক ছয় ও এক চারে জয় নিশ্চিত করেই মাঠ ছাড়েন সিক্সার্সের এই ব্যাটসম্যান। চলতি বিপিএলে এই নিয়ে দ্বিতীয় জয়ের দেখা পেলো সিলেট সিক্সার্স।