প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শ্রীমঙ্গলে খাদ্য সামগ্রী বিতরণ

0
693
প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শ্রীমঙ্গলে খাদ্য সামগ্রী বিতরণ

“উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসাবে বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ উপস্থিত থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন”

নূর মোহাম্মদ সাগর, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ করোনা ভাইরাস সংক্রমণের ২য় দফায় দেশব্যাপী লকডাউনে ক্ষতিগ্রস্ত শ্রীমঙ্গল উপজেলার অসহায় কর্মহীন হত দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।শনিবার (১০ জুলাই ২০২১) সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসাবে বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ উপস্থিত থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। শ্রীমঙ্গল উপজেরা নির্বাহী অফিসার নজরুল ইসলাম এর সঞ্চালনায়, উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) প্রেম সাগর হাজরা, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দিন, উপজেলা প্রকল্প কর্মকর্তা আসাদুজ্জামান ও ৩ নং শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায় প্রমুখ।

এর আগে শুক্রবার (৯ জুলাই) সকাল ১১ টায় উপজেলার ৩ নং সদর ইউনিয়নের ৭শ’ পরিবারকে নগদ ৫০০ টাকা ও ১শ’ পরিবারের মাঝে ১০ কেজি করে জি.আর চাল এবং দুপুর ১২ টায় কালীঘাট ইউনিয়নের ৭ শ’পরিবারকে নগদ ৫০০ টাকা ও ১ শ’ পরিবারের মাঝে ১০ কেজি করে প্রধানমন্ত্রীর উপহার জি.আর চাল বিতরণ করা হয়।

এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ। উপজেলা উপজেরা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দিন, সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায়, কালিঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রানেশ গোয়াল ও শ্রীমঙ্গল থানার পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন প্রমুখ।

জানা যায় এসব বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। উপজেলার ৯টি ইউনিয়ন ১টি পৌরসভার প্রতিটি হতদরিদ্র পরিবার পাচ্ছে এই সুবিধা।

উল্লেখ্য রোববার ১১ জুলাই সকাল ১১ টায় পৌর মাঠে পৌরসভার বাসিন্দাদের (ক্ষতিগ্রস্থ) মাঝেও উক্ত সামগ্রী বিতরণ করা হবে বলে পৌর সুত্রে জানা গেছে।