প্রধানমন্ত্রীকে কবরে পাঠানোর হুমকি’র প্রতিবাদে নিন্দা ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী

0
154

আমার সিলেট ডেস্কঃ একজন রাজনৈতিক কর্মীর পরিচয় দানকারীর পক্ষে এমন অশুভ বক্তব্য রাজনীতির ভাষায় মানানসই হতে পারে না । এর তীব্র নিন্দা জানাই ।
দেশে একাধারে তিন তিনবারের “ প্রধানমন্ত্রীকে কবরে পাঠানোর হুমকি” শীর্ষক রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাইদ চাঁদের বক্তব্য !
আমাদের নিন্দা জানানোর ভাষা নেই,তা না থাকলেও এর অপব্যবহার ও অপপ্রয়োগ করতে পারি না । কারন কথায় আছে না,কুকুর কামড় দিয়েছে পায়, তাই বলে কি কুকুরকে কামড়ানো মানুষের শুভা পায় । এটি কোন সভ্য সমাজের কাজ হতে পারে না । এমন ভাষা কোন রাজনৈতিক দলের কর্মীর মুখে শোভা পেতে পারে না । এ বিষয়ে তাকে জনসমক্ষে প্রকাশ্য-দিবালোকে ক্ষমা প্রার্থনা চাওয়া উচিৎ ।
এ ব্যাপারে সোমবার সারাদেশে ভিক্ষুক মিছিল ও সভা সমাবেশ হয়েছে । অপর দিকে চাঁদের বিরুদ্ধে কি ব্যবস্থা নেওয়া হয়েছে জানতে চেয়েছেন মহামান্য হাই-কোর্ট।
আমাদের ধারনা, গোটা মানবজাতি ও রাজনীতিবিদদের কলঙ্কিত করেছে “চাঁদ”।এ জাতীয় অমার্জিত বক্তব্য প্রদানকারীদের রাজনীতি করার অধিকার কতটুকু রয়েছে তা দেশের সর্বোচ্চ আদালতের ভাবা উচিত। একই সাথে আমরা তার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানাই । বাংলাদের ন্যাশনাল আওয়ামী পার্টি ন্যাপ মৌলভীবাজার জেলা শাখার সভাপতি নীহারেন্দু হোম চৌধুরী ও সাধারণ সম্পাদক সুধাংশু শেখর রায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এর তীব্র নিন্দা জানিয়েছেন ।