পাওনা টাকা চাইতে গিয়ে যুবক খুন,আটক-২

0
641
পাওনা টাকা চাইতে গিয়ে যুবক খুন,আটক-২

সুজয় বকসী, নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়ায় পাওনা টাকা চাইতে গিয়ে সৈয়দ আলী শেখ (১৮) নামে এক যুবক খুন হয়েছেন। তিনি নড়াইলের লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের হলদাহ গ্রামের মো. আজিজার শেখের ছেলে। খুলনা মেডিকেল কলেজ হাসাপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে আজ রোববার ২২ আগস্ট সন্ধ্যা পৌনে সাতটার দিকে তিনি মারা যান। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, সৈয়দ আলী পার্শ্ববর্তী লাহুড়িয়া ইউনিয়নের কামারগ্রামের নাসির শেখের বাড়িতে দিন মুজুরের কাজ করতো। নাসির শেখের কাছে সৈয়দ আলীর মুজুরির এক হাজার পাওনা ছিল।  ঐ পাওনা টাকা চাইতে গতকাল শনিবার রাত আটটার দিকে নাসিরের বাড়িতে যান সৈয়দ আলী। পাওনা টাকা চাইলে  তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়।

এক পর্যায়ে নাজমুলের পরিবারের লোকজন সৈয়দ আলীকে কোপায় ও পেটায়। এ সময়ে ঠেকাতে গিয়ে আহত হন কামারগ্রামের তিনজন। আহতদের লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরবর্তীতে সৈয়দ আলীর অবস্থার অবনতি ঘটায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার আরো াবনতি ঘটায় রবিবার তাকে ঢাকায় নেয়া পথে তার মৃত্যু হয়।

লোহাগড়া থানা ওসি শেখ আবু হেনা মিলন জানান, সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে।