নড়াইলে সড়ক দুর্ঘটনায় স্বাস্থ্য সহকারীর মৃত্যু

0
728
নড়াইলে সড়ক দুর্ঘটনায় স্বাস্থ্য সহকারীর মৃত্যু
নড়াইলে সড়ক দুর্ঘটনায় স্বাস্থ্য সহকারীর মৃত্যু


নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে সড়ক দুর্ঘটনায় সন্ধ্যা রানী মন্ডল (৬০) নামে এক নারী স্বাস্থ্যকর্মী নিহত হয়েছেন। মঙ্গলবার (৪মে) সকালে নড়াইল-কালিয়া সড়কের ভবানীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহকারী স্বাস্থ্য পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। চলতি বছরেই তার অবসরে যাবার কথা ছিল।
স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে সন্ধ্যা রানী মন্ডল তার স্বামী বাঁশগ্রাম বিষ্ণুপুর মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক রবীন্দ্রনাথ মন্ডলের মোটর সাইকেলে চড়ে কর্মস্থল চাঁচুড়ী এলাকায় যাচ্ছিলেন। মোটর সাইকেলের গতি বেশি থাকায় ভবানীপুর এলাকা থেকে তিনি রাস্তার ওপর হঠাৎ ছিটকে পড়ে যান। এসময় মোটর সাইকেল ব্রেক করে থামাতে গিয়ে স্বামী রবীন্দ্রনাথ মন্ডল ও কিছুটা আহত হন। আহত সন্ধ্যা রানী মন্ডলকে নড়াইল সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে
সন্ধ্যা রানীর গ্রামের বাড়ি চাচুড়ী ইউনিয়নের মোল্যাডাঙ্গায়। তবে নড়াইল সদর থানার পাশে নিজস্ব বাড়িতে বসবাস করেন। তিনি দুই পুত্র সন্তানের জননী ছিলেন।
কালিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডাঃ কাজল মল্লিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে আমার সিলেট প্রতিনিধিকে জানান, নিহত সন্ধ্যারানী মন্ডল সহকারী স্বাস্থ্য পরিদর্শক হিসেবে কালিয়া উপজেলায় কর্মরত ছিলেন। তিনি চাঁচুড়ি, পুরুলিয়া, পিরোলীসহ আশেপাশের ৫টি ইউনিয়নের দায়িত্বে ছিলেন। চলতি বছরের আগষ্ট মাসে তিনি অবসরে যাবার কথা ছিলো। তার মৃত্যুতে সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।