নড়াইলে সড়ক দুর্ঘটনায় দুই র্তীর্থযাত্রী নারী নিহত,আহত-৬

0
353
নড়াইলে সড়ক দুর্ঘটনায় দুই র্তীর্থযাত্রী নারী নিহত,আহত-৬
নড়াইলে সড়ক দুর্ঘটনায় দুই র্তীর্থযাত্রী নারী নিহত,আহত-৬

সুজয় বকসী,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে সড়ক দুর্ঘটনায় দুই তীর্থযাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার (১ মার্চ ২০২২২) দুপুর আড়াইটার দিকে নড়াইল-লোহাগড়া সড়কের চৌগাছা-বুড়িখালী এলাকায় দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক বাসটিকে হাইওয়ে পুলিশ আটক করেছে।
নিহতরা হলেন যশোর জেলার অভয়নগর উপজেলার সমসপুর-পায়রা গ্রামের সুফল মন্ডলের স্ত্রী মমতা (৫৫) ও হরিচাদ বিশ^াসের স্ত্রী মিনা রানী বিশ^াস (৫৫)। এছাড়া গুরুতর আহত সিএনজি চালক আশারাফকে(৪০) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হেয়ছে।
পুলিশ ও আহতরা, যশোরের অভয়নগর উপজেলার সমসপুর-পায়রা এলাকা থেকে ৩০/৩৫জন তীর্থ যাত্রী নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর তারক গোসাইয়ের বাড়িতে একটি ধর্মীয় অনুষ্ঠানে যাচ্ছিলেন। পথিমধ্যে নড়াইল-লোহাগড়া সড়কের বুড়িখালী-চৌগাছা এলাকায় পৌছালে নড়াইলগামী একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিটি দুমড়ে-মুচকে পড়ে।
এসময় স্থানীয় লোকজন ও তাদের সাথে থাকা অন্যান্য সিএনজির তীর্থ যাত্রীরা আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে নেয়ার পর মিনা রানীকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত মমতাকে ভর্তির কিছুক্ষণ পর মারা যান। এছাড়া গুরুতর আহত সমসপুর-পায়রা এলাকার অজিত মন্ডলের স্ত্রী নিন্দ্রা (৪৫), তারক মন্ডলের স্ত্রী দিপা (৩৫), বিকাশ মন্ডলের স্ত্রী অলোকা (৫০), শিবুপদ মন্ডলের স্ত্রী টুকু রানী ও দশরথ রায়ের স্ত্রী ঝর্না রায় ও সিএনজি চালক আশরাফকে(৪০) নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নড়াইল সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক হাফিজুর রহমান মুক্ত বলেন, ‘ দুর্ঘটনায় আহত হয়ে মোট্ ৮জন রোগী আসে। এদের মধ্যে একজন ঘটনাস্থলে মারা যায় অপর একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এছাড়া গুরুতর একজন রোগীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অন্যান্যদের চিকিৎসা সদর হাসপাতালে চলছে।
অপর একটি সিএনজির তীর্থযাত্রী আনন্দ মোহন রায় বলেন, ‘শিব চতর্ুুদশী উপলক্ষে মঙ্গলবার দুপুরের দিকে আমরা ৫টি সিএনজিযোগে অভয়নগর উপজেলার সমসপুুর ও আশপাশের গ্রাম থেকে লোহাগড়ার জয়পুরের তারকগোসাইয়ের বাড়িতে যাচ্ছিলাম। পথিমধ্যে চৌগাছা-বুড়িখালী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নড়াইল অভিমূখী খানজাহান আলী পরিবহন ও সামনে থাকা সিএনজির মুখোমখি সংঘর্ষ হয়। এতে সিএনজির ড্রাইভারসহ ৮জন গুরুতর আহত হন।
নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির বলেন, ‘বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজির দু’নারী যাত্রী নিহত হওয়ার খবর শোনার পর পুলিশ ঘটনাস্থলে ও হাসপাতাল পরিদর্শন করেছে। এ ব্যাপারে একটি জিডি হয়েছে।’