নড়াইলে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন

    0
    233

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০ডিসেম্বর,নড়াইল প্রতিনিধিঃ “পরিকল্পিত পরিবার গড়ি, মাতৃমৃত্যু রোধ করি” এ প্রতিপাদ্যকে সমনে নিয়ে নড়াইলে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। শনিবার বেলা ১১ টায় পরিবার পরিকল্পনা অধিদপ্তর, নড়াইল আয়োজনে পিকেএস সূর্য্যের হাসি ক্লিনিক কার্যালয়ে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী।

    পরিবার পরিকল্পনা অধিদপ্তর, নড়াইলের উপ-পরিচালক মোঃ শামসুল হকের সভাপতিত্বে এ সময় সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ অলোক কুমার বাগচি, নড়াইল মা ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডাঃ প্রশান্ত কুমার মল্লিক, পরিবার পিকেএস মেডিকেল অফিসার ডাঃ শাহ্ ফজল এলাহী, পিকেএস এর ম্যানেজার চন্দন মূর্খাজী, পিকেএস এর কর্মকর্তা, পরিবার পরিকল্পনা কর্মিসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।
    ৩০ ডিসেম্বর থেকে ৪ জানুয়ারী পর্যন্ত দেশব্যাপী পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন করা হবে। এ সময় বিনামূল্যে জন্ম নিয়ন্ত্রন পদ্ধতি গ্রহন, জনসচেনতা বৃদ্ধির জন্য বাড়ী বাড়ী গিয়ে পরিবার পরিকল্পনা বিষয়ে সেবা প্রদান করা সহ পরিবার পরিকল্পনা বিষয়ে প্রচার করা হবে।