নারী দিয়ে ব্ল্যাকমেইল চক্রের সাত সদস্য গ্রেপ্তার

0
252

নাজমুল হক নাহিদ,আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে নারী দিয়ে ব্ল্যাকমেইল চক্রের ৭ সদস্যকে আটক করেছে আত্রাই থানা পুলিশ।

সোমবার দিবাগত রাতে উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের বড়াইকুড়ি গ্রাম থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো উপজেলা বড়াইকুড়ি গ্রামের মৃত আনিছার রহমানের ছেলে আশরাফুল ইসলাম উজ্জল (৩৮) একই গ্রামের জহুরুল ইসলামের ছেলে আরাফাত হোসেন (২৮) ও জাফের প্রামানিকের ছেলে সুজন প্রামানিক (২৬) মধুগুড়নই গ্রামের ইউসুফ শেখের ছেলে বাহাদুর শেখ, নওগাঁ থানার সুলতানপুরের মৃত তোস মোহাম্মদ খানের মেয়ে বৃষ্টি আক্তার জলি (৩৫) পার নওগাঁ মধ্যপাড়ার মৃত নিতাই সরকারের ছেলে শুভ সরকার (২৮) খলিশাকুড়ির রহিম উদ্দিনের ছেলে সোহানুর রহমান সোহান (২২)। আসামীদের বিরুদ্ধে মামলা রজু করে মঙ্গলবার (১৮ অক্টোবর) বিকেলে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।

জানা যায়, আটককৃত উজ্জল এ চক্রের মাধ্যমে তার বাড়িতে মিয়ে নিয়ে এসে ধনী ব্যাক্তিদের টার্গেট করে ব্ল্যাকমেইল করে আসছে। এরই ধারাবাহিকতায় সোমবার রাতে নওগাঁ জেলাধীন রাণীনগর উপজেলার গিরিগ্রামের মোজাফ্ফর আলীর ছেলে আব্দুল হালিমকে ব্ল্যাকমেইল করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। এক পর্যায়ে ৫ হাজার টাকা বিকাশের মাধ্যমে দিয়ে অবশিষ্ট টাকা পরে দিতে চান। এরপর আব্দুল হালিম বাদী হয়ে অভিযোগ দায়ের করলে আত্রাই থানার এস আই নুরুল আমীন সঙ্গীয় ফোর্সসহ আসামীদের আটক করে।

আত্রাই থানা ওসি তারেকুর রহমান সরকার বলেন, “মামলা রজু করে আসামীদের হাজতে পাঠানো হয়েছে। এদের সাথে আর কেহ আছে কি-না খতিয়ে দেখা হচ্ছে।”