নবীগঞ্জে লকডাউন নিশ্চিত করতে কড়াকড়ি অবস্থানে রয়েছে প্রশাসন

0
543
নবীগঞ্জে লকডাউন নিশ্চিত করতে কড়াকড়ি অবস্থানে রয়েছে প্রশাসন
নবীগঞ্জে লকডাউন নিশ্চিত করতে কড়াকড়ি অবস্থানে রয়েছে প্রশাসন

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধিঃ নবীগঞ্জে লকডাউন নিশ্চিত করতে কড়াকড়ি অবস্থানে রয়েছে প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। শনিবার (৩ জুলাই ২০২১) ভোর থেকে পৌর এলাকার বিভিন্ন বাজার এবং উপজেলার কাজিরবাজার, হরিনগর, ফার্ম বাজার, সোনাপুর, হলিমপুর বাজারসহ মোট ৬টি বাজারে সকাল থেকে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে। সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশের নেতৃত্বে চলা ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে ১৪ টি মামলা ও ৭ হাজার ৪ শত টাকা জরিমানা করা করেছে ।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ জানান, শনিবার (৩ জুলাই ২০২১) চলমান লকডাউনের ৩য় দিন সকাল থেকে বেলা ২ টা পর্যন্ত নবীগঞ্জ পৌর এলাকার বিভিন্ন বাজারসহ উপজেলার কাজির বাজার, ফার্ম বাজার, সোনাপুর বাজার ও হলিমপুর বজারে ভ্রাম্যমাণ আদালত চালিয়ে দণ্ড বিধি ১৮৬০ এর ১৮৮ ও ২৬৯ এবং সংক্রমণ রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ অনুযায়ী বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১৪ টি মামলা ও তাদেরকে ৭ হাজার ৪ শত টাকা জরিমানা করেন।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ এ সময় সকলকে লকডাউনের বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।